ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » সুনামগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের জায়গা দখল করে অবৈধ দোকানদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযানে দুশতাধিক স্থাপনা ধবংস
সুনামগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের জায়গা দখল করে অবৈধ দোকানদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযানে দুশতাধিক স্থাপনা ধবংস

সুনামগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের জায়গা দখল করে অবৈধ দোকানদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযানে দুশতাধিক স্থাপনা ধবংস

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ সড়ক ও জনপদ বিভাগ(সি এনবির) জায়গা দখল করে অবৈধ দোকান মালিকদের উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।
বুধবার দিনব্যাপী সুনামগঞ্জ পৌর শহরের ওয়েজখালী এলাকায়  দুইশতাধিক দোকান ঘর বুলড্রোজার দিয়ে ঘুরিয়ে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট(উপ সচিব) আব্দুল লতিফ খান।
 এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল আলম,উপ বিভাগীয় প্রকৌশলী মো. মাহমুদুল হাসান,সার্ভেয়ার সোহেল রানা,সদর থানার এস আই মাহবুব আলম প্রমুখ।
এ ব্যাপারে স্থানীয় এক মুক্তিযোদ্ধা মো. রুকন উদ্দিন অভিযোগ করে জানান, এবারের স্মরনকালের ভয়াবহ বন্যায় আমরা দিশেহারা। পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছি। এখানে সরকারী জায়গার উপর আামার একটি দোকান ঘর ছিল এই দোকান থেকে মালামাল বিক্রি করে কোনভাবে জীবিকা নির্বাহ করে আসছিলাম। কিন্তু ওয়েজখালীতে মসজিদের পাশে চার পাচটি দোকান কোঠা ও সরকারী জায়গাতে দোকান ঘর থাকার পরও মোবাইল কোর্ট ঐ জায়গাতে অভিযান করেনি। তাছাড়া সরকারী জায়গাতে বিজিবি ক্যাম্পের পাশে একটি রেস্টুরেন্ট চালু রয়েছে। আমি নিজে উচ্ছেদ অভিযানে নেতৃত্বদানকারী নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানানোর পরও ঐ রেস্টুরেন্টে অভিযান পরিচালনা না করায় আমাদের মতো গবীরদের দোকান ঘর ভেঙ্গে অমানবিক বিচার করা হয়েছে। আমরা এ সুষ্টু বিচার দাবী করছি বলে ও জানান তিনি।
এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট(উপ সচিব) আব্দুল লতিফ খান বলেছেন এই শহরের ওয়েজখালীস্থ একটি ব্যস্ততম এলাকা। এখানে আঞ্চলিক মহাসড়কের পাশে অবৈধ দোকান খুলে দেয়ায় প্রতিদিন যানজট সৃষ্টি হচ্ছে। তাদেরকে অভিযানের আগে দোকান কোঠা খালি করার জন্য নোটিশের পাশাপাশি মাইকিং করে জানানোর পর ও অবৈধ দোকানগণ তাদের দোকান কোঠা খালি না করায় আমরা জনগনের নিরাপদ চলাচলের স্বার্থে আমাদের অভিযান পরিচালনা করতে হয়েছে। আগামীকাল ও উচ্ছেদ অভিযান চলবে।
২৪.০৮.২২

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com