Sunday , 16 June 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সোনাইমুড়িতে হত্যাকান্ডে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ
--প্রতীকী ছবি

সোনাইমুড়িতে হত্যাকান্ডে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ

নোয়াখালী প্রতিনিধিঃ

সোনাইমুড়ীতে পরাজিত স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ।

রবিবার দিবাগত রাতে সোনাইমুড়ী থানা পুলিশের এসআই ও এ মামলার তদন্ত কর্মকর্তা মাসুম রানা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

আটকৃতরা হলেন, উপজেলার পূর্ব মিজানগর গ্রামের অজিউল্লার পুত্র আকবর হোসেন সোহাগ( ৩৬),একই গ্রামের নূরনবীর ছেলে মিরাজ (২১) ও নাটেশ্বর গ্রামের হাজী আবুল কালামের পুত্র আহসানুল্লাহ প্রকাশ কলা হাসান( ৩৮)।

গত ১৩ তারিখ রাত ৯ টার দিকে পূর্ব মির্জানগর গ্রামের নিজ বাড়ির পাশের খালি জায়গায় রক্তাক্ত অবস্থায় শাহেদুজ্জামানের লাশ পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। তাঁর কপাল ও মুখে ধারালো অস্ত্রের আঘাত দেখা গেছে। স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে বিষয়টি সোনাইমুড়ী থানা–পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে নিয়ে যায়। নিহত শাহেদুজ্জামান ওরফে পলাশ (৩৫) পূর্ব মির্জানগর গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে।

স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন স্বপন জানান,নোয়াখালী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভুঁইয়া মানিকের পক্ষে আমাদের সঙ্গে কাজ করেন পলাশ। তিনি স্থানীয় মির্জানগর কেন্দ্রে কাঁচির পক্ষে এজেন্টও ছিলেন।

সোনামুড়ি থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply