ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » স্বাক্ষর ও সীল জাল করার অভিযোগে বরগুনায় জয় চন্দ্র মাঝি কারাগারে।। চলছে তদন্ত

স্বাক্ষর ও সীল জাল করার অভিযোগে বরগুনায় জয় চন্দ্র মাঝি কারাগারে।। চলছে তদন্ত

বরগুনা প্রতিনিধি:
স্বাক্ষর ও সীল জাল করার অভিযোগে জয় চন্দ্র মাঝি (২৭) নামের এক যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বুধবার (৮ ডিসেম্বর) বরগুনা থানার এস আই রেজাউল প্রতিবেদকে মুঠোফোনে জানান, স্বাক্ষর ও সীল জাল করায় তাকে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। প্রয়োজনে তাকে রিমান্ড চাওয়া হবে। তিনি আরও জানান, এ ঘটনায় জেলা প্রশাসক কার্যালয়ের ফ্রন্ট ডেস্ক শাখার অফিস সহকারি জাহিদুল ইসলাম বাদী হয়ে জয় চন্দ্র মাঝিসহ আরো ১জনকে আসামী করে বরগুনা থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার তদন্ত চলছে।
এর পূর্বে উচ্চ আদালত (হাইকোট) এর একটি রিটের অভিযোগ তদন্ত করতে গিয়ে বরগুনা জেলা প্রশাসনের ফ্রন্ট ডেস্ক শাখার স্বাক্ষর ও সীল জাল প্রমানিত হওয়ায় ওই যুবক জয় চন্দ্রকে সোমবার দুপুরে জেলা প্রশাসক হাবিবুর রহমান পুলিশকে সোপর্দ করেন। পরের দিন মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় । আটককৃত ব্যক্তি জয় চন্দ্র মাঝি (২৭) আমতলী পৌরসভার ৪ নং ওয়ার্ডের ইউপি রোড এলাকার বাসিন্দা নির্মল চন্দ্র মাঝির ছেলে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com