ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » স্বাধিকারের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
স্বাধিকারের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্বাধিকারের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া।।
জমকালো আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ার অনলাইন নিউজ পোর্টাল ‘স্বাধিকার’ এর সাফল্যের ১মবর্ষ পেরিয়ে ২য়বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কেটে  প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।
শুক্রবার ( ১০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।
স্বাধিকারের উপদেষ্টা এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতের সভাপতিত্বে ও স্বাধিকারের সম্পাদক ও প্রকাশক আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামিলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।
আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লালের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ এমরানুল ইসলাম, প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও আবৃত্তিশিল্পী মনির হোসেন।
এসময় আমন্ত্রিত অতিথিরা স্বাধিকারের উত্তোরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করে বলেন, ‘সাহসিকতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে স্বাধিকার বড় ভূমিকা রেখে চলেছে। সরকারের চলমান মাদক ও সন্ত্রাসবিরোধী অভিযানে সহায়কের ভূমিকা পালনসহ সামাজিক ও মানবিক সেবা গুলো লেখনির মাধ্যমে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে এই নিউজ পোর্টালটি।
এছাড়া আরও উপস্থিত ছিলেন সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) সোহরাব হোসেন, গ্রীন ভিউ হাসপাতালের পরিচালক ডা. আবু হামিদ বাবু, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মালেক চৌধুরী, প্রেসক্লাবের সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান, প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আরজু, সৈয়দ মিজানুর রহমান, সাংবাদিক নিয়াজ মুহাম্মাদ খান বিটু, ডেইলী সানের প্রতিনিধি নিয়ামুল আকুঞ্জি, লাখোকন্ঠের প্রতিনিধি বাহাদুর আলম,, বাতিঘরের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রকৌশলী আজহার উদ্দিন, সুমন আহমেদ প্রমুখ।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*