Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

স্বামীর সাথে রাগ করে গৃহবধূর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় স্বামীর সাথে রাগ করে শাকিলা আক্তার (২০) নামের এক গৃহবধূ কেরি পোঁকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন।
শনিবার (৬ আগস্ট) ভোরে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।
শাকিলা আক্তার নবীনগর উপজেলার গুসাইপুর ইউনিয়নের জালসুকা গ্রামের সেলিম খানের মেয়ে।
হাসপাতাল ও শাকিলার পরিবার জানান, প্রায়ই ৪ বছর আগে সদর উপজেলার সেন্দা গ্রামের আশরাফ মিয়ার ছেলে ইমন মিয়ার সাথে ২ লাখ টাকার কাবিননামায় শাকিলার বিয়ে হয়। বিয়ের পর থেকে তার স্বামী যৌতুকের টাকা জন্য শাকিলাকে প্রায়ই মারধোর করতেন। এসব বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে একাধিকবার সালিসি হয়। কিন্তু তাতেও লাভ হয়নি। গতকাল রাতে ইমনের সাথে রাগ করে কেরি পোঁকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
নিহতের বড়বোন পারভীন আক্তার বলেন, ইমন তার বোনকে হত্যা পর কেরি পোঁকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন মিথ্যা অপবাদ রটিয়েছেন। তার বোন হত্যার সঠিক বিচার দাবি করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম জানান, কেরি পোঁকা মারার ট্যাবলেট খেয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের পর শাকিলার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ময়নাতদন্তের রিপোর্টের পর বিস্তারিত জানানো হবে।

About Syed Enamul Huq

Leave a Reply