Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সড়ক দূর্ঘটনায় নিহত সহোদর ২ প্রাণ

সড়ক দূর্ঘটনায় নিহত সহোদর ২ প্রাণ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশ পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে ত্রিশালের কাজীর শিমলা দুলালবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, জামালপুর সদর উপজেলার খরখরিয়া এলাকার আজিজুল হকের ছেলে ফিরোজ মোর্শেদ (৩২) ও তৌহিদুল ইসলাম (২৫)। তারমধ্যে তৌহিদুল ইসলাম চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। সে বিসিএস দেয়ার জন্য ঢাকায় তার ভাইয়ের বাসায় গিয়েছিল। ফিরোজ মোর্শেদ গাজিপুরের নয়নপুরে ডিবিএল সিরামিকস এ চাকুরী করত।
বিষয়টি নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন। তিনি বলেন, সকালের দিকে গাজিপুর থেকে মোটরসাইকেল যোগে জামালপুরের নান্দিনা খড়খড়িয়ায় নিজ বাড়িতে ফিরছিলেন দুই ভাই ফিরোজ মোর্শেদ ও তৌহিদুল ইসলাম। পথিমধ্যে ত্রিশালের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজীর শিমলা দুলালবাড়ি এলাকায় আসতেই পিছন থেকে মোটর সাইকেলটিকে (ঢাকা মেট্রো হ-৬৭-৫৮৫৯) ধাক্কায় দেয় ময়মনসিংহগামী একটি বাংলাদেশ পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ম ৫৪-২৩০৬)। এতে ঘটনাস্থলেই দুই ভাইয়ের মৃত্যু হয়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনি আরও বলেন, কার্ভার্ড ভ্যান চালককে আটক করা হয়েছে, মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এঘটনা আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

About Syed Enamul Huq

Leave a Reply