Sunday , 3 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
সড়ক দূর্ঘটনায় ১ পুলিশ কনস্টেবলের মৃত্যু
--প্রতীকী ছবি

সড়ক দূর্ঘটনায় ১ পুলিশ কনস্টেবলের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি:
শনিবার (২৫ নভেম্বর) ভোর চারটায়  গাজীপুর সদর উপজেলাধীন রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে টহলরত একটি পুলিশ ভ্যান উল্টে গিয়ে পুলিশের এক কনেস্টেবল নিহত হয়েছে ও এক উপ-পরিদর্শকসহ আরো একজন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত পুলিশ কনেস্টেবলের নাম বিতান বড়ুয়া, আহতরা হলেন, এসআই মোছাব্বির ও কনেস্টেবল মোঃ আক্কাছ উদ্দিন। ওই পুলিশ সদস্যরা গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় কর্মরত ছিলেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল ইসলাম জানান, শনিবার রাতে রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে টহল ডিউটিরত ছিলেন, এসআই মোছাব্বির, কনেস্টেবল বিতান বড়ুয়া ও কনেস্টেবল মোঃ আক্কাছ উদ্দিন।

এ সময় আনুমানকি রাত পৌনে চারটার দিকে সালনা থেকে ময়মনসিংহগামী মহাসড়কে টহল দিয়ে রাজন্দ্রেপুর চৌরাস্তা এলাকায় ইউটার্ন নেয়ার সময় অচেনা একটি লড়ি ডিউটিরত পুলিশ বহনকারী পিকআপ ভ্যানকে (ঢাকা-মেট্রো-ন-২১-৫৮১১) ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানে থাকা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোছাব্বির, কনেস্টেবল বিতান বড়ুয়া ও কনেস্টেবল মোঃ আক্কাছ উদ্দিন গুরুত্বর আহত হন। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক কনেস্টেবল বিতান বড়ুয়াকে মৃত ঘোষণা করে।
ওসি বলেন, ঘাতক লড়ি ও চালককে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থাসহ ঘাতক লড়ি ও চালককে শনাক্ত করার চেষ্টা চলছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের একটি দল ও গাজীপুর মেট্রোপলিটন সদর থানার পুলিশ সদস্যগণ বিতান বড়ুয়ার লাশ তার গ্রামের বাড়িতে নিয়ে যায়।

About Syed Enamul Huq

Leave a Reply