Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

হাঁস ও ডিম নিয়ে প্রতিপক্ষের উপর হামলার: ৬ জন আহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় হাঁস ও হাঁসের ডিম নিয়ে প্রতিপক্ষের উপর হামলায় ৬ জন আহত হয়েছে।

মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যার দিকে উপজেলার মজলিশপুর ইউনিয়নের মৈন্দ গ্রামের হাজীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, জাকির (৩৫), ছোট নাছির (২৮), বড় নাছির (৩২), মাসুদ (২৫), মারফত আলী (৭৫), কানু মিয়া (৫৫)।

হাসপাতাল ও আহতদের পরিবারের কাছ থেকে জানা যায়, আজ বিকেলে মজলিশপুর ইউনিয়নের মৈন্দ গ্রামের ঈদগাহ মাঠের পাশে অবস্থিত মারফত আলীর ছেলে জাকির মিয়ার হাঁসের ফার্ম থেকে একই এলাকার মৃত আবুন মিয়ার ছেলে আব্দুল মওলা হাঁস ও হাঁসের ডিম চুরি করেন। হাঁস ও হাঁসের ডিম চুরি করার সময় আব্দুল মওলাকে বাঁধা দিলে তারা আরোও ২০-২৫ লোক নিয়ে জাকিরের উপর হামলা করেন। জাকিরকে বাঁচাতে গিয়ে ছোট নাসির ও বড় নাছির সহ আরোও ৬ জন আহত হয়।

আহত জাকির মিয়া জানান, এলাকায় অনেক গুলো হাঁসের ফার্ম আছে। আব্দুল মওলারও একটি ফার্ম আছে। প্রায়ই তারা অন্যের ফার্ম থেকে হাঁস, হাঁসের বাচ্চা ও ডিম চুরি করে নিজের ফার্মে নিয়ে যান। এর আগেও তারা বিভিন্ন বাড়ি থেকে হাঁস ও হাঁসের বাচ্চা চুরি করার দায়ে এলাকায় সালিস হয়েছে। এখনও ওই ব্যাপারে কেউ সঠিক বিচার পাইনি।।

আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফাইজুর রহমান ফয়েজ জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত জাকির ও বড় নাছিরকে হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করা হয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মজলিশপুর এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৪-৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক আছে।

About Syed Enamul Huq

Leave a Reply