Tuesday , 31 January 2023
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
হামলায় জড়িতদের বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না: ডিএমপি কমিশনার

হামলায় জড়িতদের বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না: ডিএমপি কমিশনার

অনলাইন ডেস্ক:

রাজধানীতে পুলিশ সদস্যদের ওপর জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের হামলার ঘটনায় জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক। আজ শনিবার ডিএমপি মিডিয়া সেন্টারে থার্টিফার্স্ট উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ডিএমপি কমিশনার বলেন, জামায়াতে ইসলামী পুলিশের কাছ থেকে গণমিছিলের অনুমতি নেয়নি। আমরা বিষয়টি খুব গুরুত্বসহকারে নিয়েছি।

যেহেতু তারা বিনা অনুমোদনে একটা মিছিল বের করেছে এবং পুলিশের ওপর হামলা করেছে।

তিনি আরো বলেন, সিনিয়র পুলিশ কর্মকর্তাসহ আরো পুলিশ সদস্য আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। হামলাকারীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে মামলা করে তাদের আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করছি। এ বিষয়ে আমরা কঠোর অবস্থানে আছি।   এভাবে বেআইনি কাজ করা ও আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার বিষয়ে বিন্দুমাত্র কাউকে ছাড় দেওয়া হবে না।

পুলিশের উপর হামলার ঘটনার পেছনে গোয়েন্দা ব্যর্থতা রয়েছে কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, গোয়েন্দা নজরদারি ছিল না বিষয়টি এরকম নয়। আমারা কিছু তথ্য পেয়েছিলাম। তারা বিভিন্নভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে বায়তুল মোকাররমের সামনে থেকে মিছিল করবে। সেখানে আমাদের ডেপ্লয়মেন্ট ছিলো। কিন্তু তারা রামপুরা আবুল হোটেলের সামনে থেকে মিছিল বের করে। সেখান থেকে মিছিলটি মৌচাক-মালীবাগে আসলে পুলিশ বাধা দিলে সেখানে পুলিশের উপর হামলা করা হয়।

সূত্র: ডিএমপি মিডিয়া সেন্টার

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com