Tuesday , 21 May 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
১০ জুন চালু হচ্ছে ম্যাংগো স্পেশাল ট্রেন : রেলমন্ত্রী
--সংগৃহীত ছবি

১০ জুন চালু হচ্ছে ম্যাংগো স্পেশাল ট্রেন : রেলমন্ত্রী

অনলাইন ডেস্ক:
আগামী ১০ জুন থেকে পঞ্চমবারের মতো ম্যাংগো স্পেশাল ট্রেন চালু হচ্ছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী জিল্লুল হাকিম। তিনি বলেছেন, আগামী ১০ জুন থেকে চালু হচ্ছে ম্যাংগো স্পেশাল ট্রেন। ট্রেনটি পদ্মা সেতু দিয়ে চলবে। এর আগে চাঁপাইনবাবগঞ্জের রহমনপুর থেকে ট্রেনটি ঢাকায় আসবে।
রেলমন্ত্রী আরো বলেন, এক সময় রেল ধুঁকে ধুঁকে চলেছে। অনেক জায়গায় রেল লাইন তুলে নিয়ে বিক্রি করে দেওয়া হয়েছে। দক্ষ কর্মচারীদের গোল্ডেন হ্যান্ডশেকের নামে বিদায় করা হয়েছে।
তিনি বলেন, যাত্রী ও মাল পরিবহনের সবচেয়ে সস্তা পরিবহন রেলকে মানুষের দ্বারে দ্বারে পৌঁছানোর জন্য চেষ্টা করা হচ্ছে। নতুন নতুন লাইন নির্মাণ করা হচ্ছে।
রেলমন্ত্রী বলেন, আম এমন একটি জিনিস, যেটি পচনশীল।
তিনি আরো বলেন, আমাদের এসি ভ্যান আছে। সেগুলোতে আম পরিবহনের ব্যবস্থা করা হবে। আমরা শুনেছি রাজশাহীতে বেশি পান হয়, পান পরিবহনসহ অন্য শস্যগুলোও আমরা পরিবহন করবো।রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীরের সভাপতিত্বে সেমিনারে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, রেলওয়ে মন্ত্রণালয়ের সচিব ড. হুমায়ুন কবীর, রেলওয়ের পরিচালক সরদার সাহাদাত আলী ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

About Syed Enamul Huq

Leave a Reply