ব্রেকিং নিউজ
Home » জাতীয় » ১০ ডিসেম্বর বিএনপি নাকি ঢাকা থেকে আমাদের বের করে দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী
১০ ডিসেম্বর বিএনপি নাকি ঢাকা থেকে আমাদের বের করে দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী
--সংগৃহীত ছবি

১০ ডিসেম্বর বিএনপি নাকি ঢাকা থেকে আমাদের বের করে দেবে : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি বিভিন্ন জায়গায় সভা, মিছিল, মিটিং বিক্ষোভ করছে। শৃঙ্খলা মেনে তারা সব কিছু করতে পারে, আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু কোথাও যদি তারা জনদুর্ভোগ তৈরি করে, জান-মালের ক্ষতি হয়, তবে আমাদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রযোজনীয় ব্যবস্থা নেবে।

আজ মঙ্গলবার দুপুরে কাকরাইলের ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশের (আইডিইবি) এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি নাকি আগামী ১০ ডিসেম্বর লাখ লাখ লোক ঢাকায় আনবে। আমাদের ঢাকা থেকে বের করে দেবে। তারা নাকি নতুন কিছু চিন্তা করছে। তাদের অনেক রণকৌশল থাকতে পারে। এগুলো তারা করবে। কিন্তু আমাদের বক্তব্য স্পষ্ট, কোনো ধরনের জনদুর্ভোগ বা ক্ষতির কারণ হলে নিরাপত্তা বাহিনী তাদের কাজটি করবে।

আরো পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কি না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমাদের পুলিশ ফোর্স একটা ডিসিপ্লিন ফোর্স৷ দেশে শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য তারা কাজ করেন। এই ফোর্সের মধ্য থেকে যারা দেশের কথা চিন্তা করে না, যাদের হৃদয়ে দেশপ্রেম নেই, যারা কাজে অনীহা প্রকাশ করছে, তারা নিজেদের দায়িত্ব অনুযায়ী কাজ করছেন না, এসব অফিসার যাদের চাকরির ২৫ বছর পার হয়ে গেছে, তাদেরই চিহ্নিত করা হচ্ছে। এটা কিন্তু চলমান প্রক্রিয়া।

নারায়ণগঞ্জে বুয়েটের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধারের বিষয়ে মন্ত্রী বলেন, দুই দিন আগে ওই ছেলের আত্মীয় থানায় একটি নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। তার লোকেশন আমরা ট্রেস করেছি। পরে নারায়ণগঞ্জে তার লাশ পাওয়া যায়। এ বিষয়ে তথ্য পাওয়া গেলে বিস্তারিত জানানো হবে।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com