ব্রেকিং নিউজ
Home » জাতীয় » ১০ ডিসেম্বর সরকারের পতন ঘটবে কি না বলতে পারছি না : নোমান
১০ ডিসেম্বর সরকারের পতন ঘটবে কি না বলতে পারছি না : নোমান
--ফাইল ছবি

১০ ডিসেম্বর সরকারের পতন ঘটবে কি না বলতে পারছি না : নোমান

অনলাইন ডেস্ক:

সরকারের ব্যর্থতার কারণেই মানুষ জেগে উঠেছে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, জিনিসপত্রের দাম বেড়েছে। সে কারণেই মানুষ জেগে উঠেছে। সরকারের পতন বেশিদূরে নয়।

আজ শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলাস্থ মিলনায়তনে অনুষ্ঠিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নোমান বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ হবে। সেখানে সরকারের পরিবর্তন ঘটবে সেটা আমরা বলতে পারি না। কিন্তু দেশের মানুষ সরকারের পরিবর্তন ঘটাবে। তাদের প্রত্যাশা বিএনপির প্রতি বেশি। ইনশাআল্লাহ সরকারের পতন হবে। তাদের পতন বেশি দূরে নয়।

তিনি বলেন, এই সরকারের অধীনে নির্বাচনে অংশ নেব না। তারা দিনের ভোট রাতে করেছে। নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করেছে। ইনশাআল্লাহ আমরা আন্দোলনে জয়ী হব।

তিনি আরো বলেন, সরকার যাবে আসবে। কিন্তু দেশের উন্নয়নের জন্য উৎপাদন বৃদ্ধি করতে হবে। রপ্তানিমুখী উৎপাদন বৃদ্ধি করতে হবে। তা না হলে সংকটের সমাধান হবে না। দেশনেত্রী খালেদা জিয়ার শাসনামলে গবেষণাকেন্দ্রগুলোকে সংস্কার ও আধুনিক করা হয়েছে। ধান-চাল উৎপাদনের লক্ষ্যে সিরাজগঞ্জে বিদ্যুৎ প্রকল্প করেন। যে কারণে উত্তরবঙ্গের ৯০ শতাংশ এলাকায় ফসল উৎপাদন বৃদ্ধি পেয়েছে।

ঢাকা মহানগর উত্তর অ্যাগ্রিকালচারিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (অ্যাব) আয়োজনে এবং সভাপতি কৃষিবিদ শফিউল আলম দিদারের সভাপতিত্বে ‘প্রাণী খাদ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি : বিপর্যস্ত পোল্ট্রি ও ডেইরি খামার’ শীর্ষক সেমিনারে সংশ্লিষ্ট বিষয়ের ওপর মূল প্রবন্ধ উপস্থাপন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আহসানুল হক।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com