ব্রেকিং নিউজ
Home » জাতীয় » ‘১৫ আগস্টের ঘাতকদের বিচার হয়েছে, কুশীলবদের বিচার হয়নি’
‘১৫ আগস্টের ঘাতকদের বিচার হয়েছে, কুশীলবদের বিচার হয়নি’

‘১৫ আগস্টের ঘাতকদের বিচার হয়েছে, কুশীলবদের বিচার হয়নি’

অনলাইন ডেস্ক:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, পঁচাত্তরের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডে যারা সরাসরি অংশগ্রহণ করেছে সেই ঘাতকদের বিচার হয়েছে। কিন্তু যারা ষড়যন্ত্রে যুক্ত ছিল, সমর্থন ও সহযোগিতা করেছে সেই কুশীলবদের বিচার হয়নি। এদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে হবে।

আজ শুক্রবার সকালে ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট মিলনায়তনে ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক আলোচনাসভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, এই কুশীলব যারা পরবর্তীতে বিএনপি নামক দল গঠন করেছে, জামায়াতে ইসলামীর রাজনীতি উন্মুক্ত করেছে। সেই অপশক্তি নিঃশেষ হয়ে যায়নি। তারা এখনো বেঁচে আছে। তারা এখনো বারবার বঙ্গবন্ধুর সুযোগ্য সন্তান শেখ হাসিনা ও শেখ রেহানাকে নিঃশেষ করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে। আমরা চাই সেই অপশক্তির মূলোৎপাটন করতে, তাদেরকে পরাজিত করতে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার আদর্শ বাস্তবায়নের জন্য আমদের কাজ করতে হবে। জাতির পিতার আদর্শের প্রতি বিশ্বস্ত হয়ে তার আদর্শ বাস্তবায়নে শেখ হাসিনার পাশে থেকে আমাদের নীতিবান হতে হবে, আদর্শবান হতে হবে, নৈতিক শক্তিতে বলিয়ান হতে হবে। জাতির পিতার অসম্পন্ন কাজ সম্পন্ন করার দায়িত্ব নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশে এসেছিলেন। সেই স্বপ্ন বাস্তবায়নে আমাদের নিজেদের উৎসর্গ করতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি.এম. মোজাম্মেল হক, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু এমপি, ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com