ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ১৮ বছর যুবলীগের এক কমিটি, বর্ধিত সভার সকল প্রস্তুতি সম্পূর্ণ
১৮ বছর যুবলীগের এক কমিটি, বর্ধিত সভার সকল প্রস্তুতি সম্পূর্ণ

১৮ বছর যুবলীগের এক কমিটি, বর্ধিত সভার সকল প্রস্তুতি সম্পূর্ণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
১৮ বছর যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের এক কিমিটি। চার বছর প্রতিক্ষার পর আজ শনিবার নানান আয়জনে অনুষ্ঠিত হবে আওয়ামী যুবলীগ, ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির বর্ধিত সভা।
শনিবার (২৩) দুপুর দুইটায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিতব্য বর্ধিত সভায় প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম।
জেলা যুবলীগের সভাপতি শাহানুর ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌসের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান বক্তা থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল।
বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক আলামিনুল হক আলামিন, সদস্য মজিবুর রহমান, আশিকুল ইসলাম, নাজিম উদ্দিন, এইচএম আল-আমিন আহমেদ ও শিরিন শিলা।
এদিকে দীর্ঘ ৪ বছর পর জেলা যুবলীগের বর্ধিত সভাকে সামনে রেখে নেতা-কর্মীদের মধ্যে বিরাজ করছে চাঙ্গা ভাব। আগামী সম্মেলনে জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদপ্রত্যাশীরা শহরকে সাজিয়েছেন বর্নিল সাজে। বর্ধিত সভাকে কেন্দ্র করে শুধু ব্রাহ্মণবাড়িয়া শহরেই নির্মিত হয়েছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের প্রায় ত্রিশটি তোড়ন। শহরে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর সহ শহরের বিভিন্ন গুরুত্বপুর্ণ মোড়ে, বিভিন্ন বিল্ডিংয়ের উপরে ও রাস্তার পাশে টানানো হয়েছে প্রায় ৫ শতাধিক বিলবোর্ড ও ফেস্টুন-ব্যানার। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদপ্রত্যাশীরা তাদের অনুগতদের নিয়ে বর্ধিত সভাকে সফল করে তুলতে দিন রাত কাজ করছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, আগামী সম্মেলনে জেলা যুবলীগের সভাপতি পদে প্রার্থীরা হলেন, বর্তমান সভাপতি শাহানুর ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা গোলাম মোস্তফা রাফি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী মাহমুদুল হক ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি হাসান সারোয়ার হাসান ও সাবেক ছাত্রলীগ নেতা এহতেশামুল বারী তানজিল।
সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা হলেন, ভিপি জালাল হোসেন খোকা, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান পারভেজ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ, সাবেক সহ-সভাপতি সামসুজ আমান চৌধুরী, মিনহাজ মামুন, জেলা যুবলীগ নেতা এমরান হোসেন মাসুদ, সদর জেলা উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক মো. মোমিন মিয়া।
জেলা যুবলীগের সভাপতি শাহানুর ইসলাম বলেন, আমরা চাই বর্ধিত সভার মাধ্যমে সকল উপজেলার সাংগঠনিক কার্যক্রম দেখার জন্য।
তিনি আরও বলেন, আমরা বর্ধিত সভাকে সফল করে তুলতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করছি। দীর্ঘ চার বছর পর বর্ধিত সভা হচ্ছে সেজন্য দলীয় নেতা-কর্মীদের মধ্যে চাঙ্গাভাব বিরাজ করছে।
উল্লেখ্য, দীর্ঘ ১৮ বছর পর ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সম্মেলন হচ্ছেনা। ইতিমধ্যেই বর্তমান কমিটির বেশ কয়েকজন মারা গেছেন ও কয়েকজন বিদেশ চলে গেছেন। পদপ্রত্যাশীদের বিশ্বাস বর্ধিত সভাতেই আগামী সম্মেলনের তারিখ ঘোষনা করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com