Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
৩৩ দলের মধ্যে ৩০ দল খুঁজে পাওয়া যাবে কি না সন্দেহ : হাছান মাহমুদ
--সংগৃহীত ছবি

৩৩ দলের মধ্যে ৩০ দল খুঁজে পাওয়া যাবে কি না সন্দেহ : হাছান মাহমুদ

অনলাইন ডেস্ক:

সরকারবিরোধী এই ৩৩ দলের মধ্যে ৩০ দল খুঁজে পাওয়া যাবে কি না তা নিয়ে সন্দেহ আছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তার মতে, হাতেগোনা কয়েকটি দল ছাড়া বাকিগুলো আসলে সাইনবোর্ডসর্বস্ব দল।

তিনি আরো বলেন, বিএনপির জোট কিছুদিন পর পর সাপের মতো চামড়া বদলায়। সাপ যেমন কিছুদিন পর পর চামড়া বদলায় বিএনপিরও একই দশা।

কারণ তারা কোনো সময় ২০ দল হয়, কোনো সময় ২৪ দল হয় আবার ১২ দল হয়। এখন আবার বলছে ৩৩ দল।

আজ (শুক্রবার) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপির গণমিছিল নিয়ে মানুষ আতঙ্কিত। আজ তাদের গণমিছিলে ঢাকা শহরের মানুষ আতঙ্কিত। সরকারি দল হিসেবে আমাদের দায়িত্ব মানুষের পাশে থাকা। কেউ যাতে শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে না পারে সে জন্য আমরা মাঠে আছি। কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালায় আমরা জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করব।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান সিরাজ, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সহসভাপতি হেদায়েতুল ইসলাম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, আক্তার হোসেন, প্রচার সম্পাদক সাইফুন্নবী চৌধুরী সাগর, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিরোধী রাজনৈতিক দলগুলোর গণমিছিল কর্মসূচি আছে। এই কর্মসূচির কারণে ঢাকার বিভিন্ন পয়েন্টে আজ সতর্ক অবস্থানে আছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এই কারণে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বসেন দলটির কেন্দ্রীয় নেতারা।

সূত্র: কালের কন্ঠ অনলাইন

About Syed Enamul Huq

Leave a Reply