ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » বিভাগীয় সংবাদ » জেলার-খবর » ৬মাস পর মুখলেছের পরিচয় মিললো বেওয়ারিশের কবরস্থানে! 

৬মাস পর মুখলেছের পরিচয় মিললো বেওয়ারিশের কবরস্থানে! 

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।
হবিগঞ্জ থেকে নিখোঁজের ৬মাস পর বেওয়ারিশ লাশের কবরস্থানে গিয়ে মুখলেছ মিয়া (৪৪) নামের এক ব্যক্তির পরিচয় মিলেছে।
সোমবার (৮ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া বেওয়ারিশ লাশের কবরস্থান মেড্ডায় পরিবারের লোকেরা গিয়ে ওই লোকের পরিচয় নিশ্চিত করেন।
মুখলেছ মিয়া হবিগঞ্জ জেলার আজমেরীগঞ্জ  উপজেলার কাকাইলছেও ইউনিয়নের কন্যাজুরি গ্রামের নরজাকান্দা এলাকার মৃত উম্বর আলীর মেয়ে। গত ৬মাস আগে নিখোঁজ হয় মুখলেছ মিয়া। সে দরিদ্রতার জন্য ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ কাজের জন্য আসছিল।
স্বজনরা নিখোঁজের ৬মাস পর ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ফাঁড়ি পুলিশ ও ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের বেওয়ারিশ লাশের একমাত্র কবরস্থান (মেড্ডা-তিতাসপাড়) গিয়ে মুখলেছের পরিচয় জানেন ও কবর দেখে খুশিতে কান্নায় আবেগাপ্লুত হয়ে পড়েন।
গত রোববার মুখলেছের লাশ ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ফাঁড়ি পুলিশের নির্দেশনায় ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর বেওয়ারিশ হিসেবে দাফনকাজ করেছিল।
সোমবার দুপুরে মুখলেছের স্ত্রী আছিয়া খাতুন তার মেয়ে ইয়াসমিনসহ ছোটভাই জুলহাস ব্রাহ্মণবাড়িয়ার বেওয়ারিশ লাশের কবরস্থান (মেড্ডা তিতাসপাড়ের কবরস্থান) এসে মুখলেছের কবরটি দেখে গেছেন ও জিয়ারত করেন। তার স্বামীর পরিচয় শনাক্ত ও সুন্দর ভাবে দাফনকাজ সম্পন্ন করায় ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ সালাউদ্দিন খাঁন নোমান জানান, গত শুক্রবার রাতে আশুগঞ্জ রেলস্টেশন থেকে অজ্ঞাতপরিচয়ে মুখলেছের মরদেহটি উদ্ধার করা হয়েছিল। মুখলেছের লাশ শনাক্তের পর তার পরিবারের লোকেরা সোমবার এসে তার কবর দেখে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। গতকাল মরদেহ ময়নাতদন্তের পর ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর মুখলেছের লাশ দাফনকাজ সম্পন্ন করেন।

About Syed Enamul Huq

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com