ব্রেকিং নিউজ
Home » দৈনিক সকালবেলা » উপজেলার খবর » ৭ হাজার পিস ইয়াবাসহ কুতুবদিয়ার ২ যুবক আটক  লেগুনা গাড়ী জব্দ
৭ হাজার পিস ইয়াবাসহ কুতুবদিয়ার ২ যুবক আটক  লেগুনা গাড়ী জব্দ

৭ হাজার পিস ইয়াবাসহ কুতুবদিয়ার ২ যুবক আটক  লেগুনা গাড়ী জব্দ

স্টাফ রিপোর্টার:
নাইক্ষ্যংছড়ি থানার আওতাধীন ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশের একটি দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৭ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে।
২১ ফেব্রুয়ারী ভোরে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার টিভি টাওয়ারের বিপরীতে ঘুমধুম ইউপির ইয়াহিয়া রাবার বাগানের প্রবেশ মুখে পাকা রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।এসময় কক্সবাজার মুখী একটি লেগুনা গাড়ীকে থামানোর সংকেত দিলে দ্রুত বেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সন্দেহজনক হিসেবে চালক-সহকারীকে আটক করা হয়।গাড়ীর চালক-সহকারীকে আটক পূর্বক জিজ্ঞাসাবাদ করলে গাড়ীর ভিতর অভিনব কায়দায় লুকানো বেশকিছু ইয়াবা পাওয়া যায়।যা,গুণে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।যার মুল্য ২১ লাখ টাকা।
ধৃতরা হলো,কুতুবদিয়া উপজেলার দক্ষিণ ধুরংয়ের হায়দার আলী মিয়াজি পাড়ার মোসলেহ উদ্দিন বাড়ীর বশির আহমদ ও মনোয়ারা বেগম দম্পতির ছেলে মোঃ ওমর ফারুক(২১) ও পেকুয়া উপজেলার পূর্ব কোরালখালীর নাজিমের বাড়ির নুরুল ইসলাম ও মোবারেকা খাতুনের ছেলে মোঃনেজাম উদ্দিন(৩৩)। এসময় ইয়াবা বহন কাজে ব্যবহ্নত একটি লেগুনা গাড়ী জব্দ করা হয়।যার মুল্য ৫ লাখ টাকা।
নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মাদ  আলমগীর হোসেন’র সার্বিক দিকনির্দেশনায়, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ সোহাগ রানার নেতৃত্বে এসআই আল আমিন সহ সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করেন।
এ সংক্রান্তে নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে এমন সত্যতা নিশ্চিত করেছেন ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।

About Syed Enamul Huq

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com