Thursday , 18 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
অসহায় মানুষের জন্য দানের হাত প্রসারিত করুন
--প্রেরিত ছবি

অসহায় মানুষের জন্য দানের হাত প্রসারিত করুন

মৌলভীবাজার প্রতিনিধি:

হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী বলেন, প্রত্যেকে নিজ নিজ অঙ্গনে নামায প্রতিষ্ঠা করতে হবে। নিজে নামায আদায়ের পাশাপাশি অন্যদের নামাযের প্রতি যত্নবান করতে সচেষ্ট হবেন। তাহলেই ইকামতে সালাতের হক আদায় হবে। নামায কায়েম, উত্তম চরিত্র শিক্ষাদান ও দ্বীনের সঠিক পথ-পদ্ধতি অনুসরণের প্রতি গুরুত্বারোপ করেন। যথাসম্ভব হিংসা-বিদ্বেষের পরিবেশ থেকে দূরে থাকুন, প্রতিবেশীর প্রতি সদয় হোন, পরষ্পরের মধ্যে ভালোবাসার সম্পর্ক বিস্তার করুন। তিনি বলেন, আমরা যেন মা-বাবাকে স্মরণ করি, তাদের জন্য নয়নের জল ফেলি। মা-বাবা জীবিত থাকলে যেন তাদের খেদমত করি।  এতিম-অনাথ, অসহায়, পঙ্গু, নির্যাতিত মানুষের জন্য দানের হাত প্রসারিত করি। তিনি বুধবার (২ডিসেম্বর) মৌলভীবাজারে শাহজালাল (র.) ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
শাহজালাল (র.) ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাফিয মাওলানা আলাউর রহমান টিপু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওলীউর রহমান সানির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র সভাপতি হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।
ট্রাস্টের সভাপতি হাফিয মাওলানা আলাউর রহমান টিপু’র বাড়িতে লতিফিয়া এতিমখানা ৪৬ জন ছাত্র ও অভিভাবক ,বিরাইমাবাদ ও বুড়িকোনা হাফিজিয়া মাদরাসার ৩৫ জন ছাত্র, ৫০ জন শিশু-কিশোর, ১৫ জন হিন্দু ধর্মাবলম্বী ও এলাকার ২০০ জন অসহায়দের মাঝে নগদ অর্থ, শীতের বিভিন্ন উপকরণ,সাবান ও তৈল বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন, হযরত শাহজালাল (র.) ওয়েলফেয়ার ট্রাস্টের উপদেষ্টা এখলাছুর রহমান, আলহাজ্ব দিলদার হোসেন, ট্রাস্টের সহ-সভাপতি মোস্তফা আহমদ, জাকির হোসেন জবলু, প্রচার ও যোগাযোগ সম্পাদক হাফিয ফরহাদ আহমদ, মৌলভীবাজার জেলা তালামীযের আহ্বায়ক এমএ জলিল, ট্রাস্টের সহ অফিস সম্পাদক হাফিয জিল্লুর রহমান, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক জুবায়ের আহমদ রাজু, ট্রাস্টের দায়িত্বশীল তুষার আহমদ, ক্বারী সাইফুল ইসলাম, আজিজুল ইসলাম রিয়াদ, আব্দুল করিম, মকবুল হোসেন খান,অন্তর হাসান ফজলু, রাশেদ আহমদ,শামসুল ইসলাম, রমজান আলী,কামরুল ইসলাম,মুজাহিদুল ইসলাম, রুয়েল আহমদ, মোঃ রুসেব, নুরুল ইসলাম, বুলবুল আহমদ চৌধুরী,ইমাদ উদ্দিন, মনসুর আহমদ, হাফিয রুবেল আহমদ, তারেক আহমদ,মোঃ নুরুজ্জামান।

About Syed Enamul Huq

Leave a Reply