Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
আওয়ামী লীগের সঙ্গে বিএনপির তুলনা চলে না : শেখ হাসিনা
--সংগৃহীত ছবি

আওয়ামী লীগের সঙ্গে বিএনপির তুলনা চলে না : শেখ হাসিনা

অনলাইন ডেস্ক:

আওয়ামী লীগের সঙ্গে বিএনপির তুলনা চলে না মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কেউ কেউ আওয়ামী লীগের সঙ্গে বিএনপির তুলনা করে, কেউ কেউ বলে দুই দল। এখানে একটা কথা বলতে চাই, ২০০৮ সালের সেই নির্বাচনে বিএনপি পেয়েছিল মাত্র ৩০টি সিট ৩০০ সিটের মধ্যে। আওয়ামী লীগ মহাজোট করেছিল, বিএনপির ছিল ২০ দলীয় জোট; বিএনপির নেতৃত্বে পেল ৩০টি সিট আর বাকি আওয়ামী লীগ, তাহলে এই দুই দল একপর্যায়ের হয় কিভাবে?

আজ শনিবার দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়ার ভাঙ্গারহাট তালিমপুর-তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, বিএনপি সরকারের আমলে জঙ্গিবাদ, সন্ত্রাস, গ্রেনেড হামলা, ৫০০ স্থানে একসঙ্গে বোমা হামলা, ৬৩ জেলায় বোমা হামলা, দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন, ওরা মানুষকে কিছু দেয়নি। মানুষের অর্থ সব লুটপাট করে বিদেশে নিয়ে গেছে। এমন একটা রাজনৈতিক দল, তারা তাদের নিজেদের গঠনতন্ত্র মানে না।

বিএনপির গঠনতন্ত্রে আছে সাজাপ্রাপ্ত আসামি দলের নেতা হতে পারে না উল্লেখ করে তিনি বলেন, বিএনপি আজকে কি একটা নেতাও পায় না যে অন্তত সাজাপ্রাপ্ত আসামি না? খালেদা জিয়া ও তার ছেলে দুজনেই সাজাপ্রাপ্ত আসামি, তারা সেই দলের নেতা, নিজেরা নিজেদের দলের গঠনতন্ত্র মানে না, নিয়ম মানে না, আইন মানে না তো সেই দলের সঙ্গে আওয়ামী লীগের তুলনা চলে না।

About Syed Enamul Huq

Leave a Reply