Tuesday , 19 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ৫

 জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া তন্তর এলাকায় মালবাহী ট্রাক ও সিএনজির সংঘর্ষে আব্দুল ওয়াহেদ (৩৭) ও হাবিবা (১৩ মাস) নামের এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে।

দুর্ঘটনায় আহতরা হলেন, স্মৃতি বেগম (৩০), ওয়াফি (৫), তামিমা (১৩), রোকসান (৩৮), ফারুমা (১০)।।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ধরখার ইউনিয়নের তন্তর এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুল ওয়াহেদ ভূইয়া নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের ওয়ারুক গ্রামের ওদুদ ভূইয়ার ছেলে। নিহত হাবিবা বিটঘর গ্রামের ওমর ফারুকের মেয়ে।

আব্দুল ওয়াহেদ ইসলামপুর পলিটেকনিক্যাল কলেজের হিসাব-বিজ্ঞানের জিনিয়র ইনস্ট্রাক্টর হিসেবে ছিলেন। তিনি কসবার কায়েমপুর ইউনিয়নের নয়নপুর শ্বশুর বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পরিবার ও খাঁটিহাতা হাইওয়ে পুলিশ জানান, আজকে বিকেলে আব্দুল ওয়াহেদ তার পরিবার নিয়ে কাউতলী থেকে কসবার নয়নপুর যাওয়ার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের তন্তর নামক এলাকায় কুমিল্লা অভিমুখী একটি মালবাহী ট্রাকের সাথে যাত্রীবাহী সিএনজির সংঘর্ষ হয়। ঘটনাস্থলে আব্দুল ওয়াহেদ ও হাবিবা মারা যায়। আহত অবস্থায় বাকি ৫জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আখাউড়ার তন্তর এলাকায় ট্রাক ও সিএনজির সংঘর্ষে এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আহত বেশ কয়েকজন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

About Syed Enamul Huq

Leave a Reply