Tuesday , 16 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
আরো কয়েকদিন উত্তরে শৈত্যপ্রবাহ থাকবে
--প্রতীকী ছবি

আরো কয়েকদিন উত্তরে শৈত্যপ্রবাহ থাকবে

অনলাইন ডেস্ক:

সারা দেশে স্বাভাবিক শীত থাকলেও উত্তরাঞ্চলসহ কিছু এলাকায় বইছে মৃদু শৈত্যপ্রবাহ। যা অব্যাহত থাকতে পারে। ফলে ওই এলাকার মানুষকে কষ্ট পোহাতে হচ্ছে।

বিশেষ করে যারা নিম্নজীবী ও খুব সকালে যাদের কাজের সন্ধানে বের হতে হয় তাদের বেশি দুর্ভোগে পড়তে হচ্ছে। বৃদ্ধ ও শিশুরা নানা ধরনের রোগে আক্রান্ত হচ্ছে। তবে জানুয়ারিতে সারা দেশে একাধিক মাঝারি থেকে তীব্র শৈত্যপ্রবাহ আসবে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।

গতকাল শুক্রবার সকাল ৯টা থেকে ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, শ্রীমঙ্গল, নওগাঁ, দিনাজপুর, তেঁতুলিয়া, ডিমলা, রাজারহাট ও চুয়াডাঙ্গা অঞ্চলগুলোর ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে। সারা দেশের দিন ও রাতের তাপমাত্রা অব্যাহত থাকতে পারে। সারা দেশের আবহাওয়া সাধারণত শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকার কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

গতকাল সর্বনিম্ন তাপমাত্রা ছিল তেঁতুলিয়ায় ৭.৬ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৪.৪ ডিগ্রি সেলসিয়াস, ময়মনসিংহে ১০.৮, চট্টগ্রামে ১৪, সিলেটে ১৩.২, রাজশাহীতে ১১.৬, রংপুরে ১১.৮, খুলনায় ১২ এবং বরিশালে ১০.৫ ডিগ্রি সেলসিয়াস।

About Syed Enamul Huq

Leave a Reply