Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
উখিয়ার পালংখালীতে দূর্গম এলাকার ২০ শিক্ষার্থী পেল বাইসাইকেল

উখিয়ার পালংখালীতে দূর্গম এলাকার ২০ শিক্ষার্থী পেল বাইসাইকেল

  কক্সবাজার,উখিয়া প্রতিনিধি:
কক্সবাজারের উখিয়ার দূর্গম এলাকা পালংখালীতে ২০ জন দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।সোমবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১ টায় থাইংখালী উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে এসব বাইসাইকেল প্রদান করা হয়।
পালংখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এসব বাইসাইকেল বিতরণ করা হয়। এ সময় তিনি বলেন, ৬নং ওয়ার্ডের তেলখোলা-মোছারখোলা খুবই দূর্গম এলাকা। ওই এলাকার শিক্ষার্থীদের প্রতিদিন যাতায়াতে দূর্ভোগের কথা চিন্তা করে ২০জন শিক্ষার্থীকে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, তেলখোলা-মোছারখোলা দুর্গম এলাকার দরিদ্র শিক্ষার্থীদের যাতায়াত কষ্ট লাঘব করতে এই বাইসাইকেল বিতরণের উদ্যোগ নেয়া হয়। পরিষদের এলজিএসপি-৩ বরাদ্দ থেকে এসব বাইসাইকেল প্রদান করা হয়।
এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বদরুল আলম, পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোজাফফর আহমদ, ইউপি সদস্য জয়নাল আবেদীন, ইউপি সদস্য তোফাইল আহমদ, থাইংখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম.এ রহিম ও সহকারী প্রধান শিক্ষক মোঃ মোস্তফা কামালস,কমরুদ্দিন মুকুল সহ শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

About Syed Enamul Huq

Leave a Reply