Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

উল্লাপাড়ায় দেবরের পুরুষাঙ্গ কেটে দিলেন ভাবী

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়নের রতনদিয়ার গ্রামের দেবর আকরাম হোসেনের পুরুষাঙ্গ কেটে দিয়েছে ভাবী মমতা খাতুন।

রোববার (২৭ জুন) গভীর রাতে উপজেলার কয়ড়ার রতনদিয়ার  গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আকরাম হোসেন (২০) কে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত মমতা খাতুন ওই গ্রামের নবির হোসেনের স্ত্রী।

আহতের পিতা আব্দুল কাদের বলেন, রোববার (২৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে মোবাইলে সারানোর কথা বলে ছোট দেবর আকরাম হোসেনকে ঘরে ডেকে নিয়ে যায় মমতা খাতুন। এ সময় কাচি দিয়ে তার পুরুষাঙ্গ কর্তন করে, রক্তক্ষরণে আহত দেবর আকরাম হোসেনের আত্মচিৎকারে তাকে তাৎক্ষনিকভাবে উল্লাপাড়া ২০ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার বেগতিক দেখে তাকে বগুড়া জিয়া মেডিকেল হাসপাতালে স্থানান্তর করে। ওই রাতেই তাকে বগুড়া জিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। তবে কি কারণে পুরুষাঙ্গ কর্তন করা হয়ছে তার প্রকৃত কারণ এখনও জানা যায়নি।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস এ তথ্য নিশ্চিত করে জানান, দেবরের পুরুষাঙ্গ কর্তনের কথা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভিকটিম হাসপাতালে ভর্তি থাকায় কি কারণে এ ঘটনা ঘটেছে তা সুনির্দিষ্টভাবে বলা যাচ্ছে না। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ থানায় দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
ওসি আরও বলেন, এর আগেও ওই নারী আরও একজন যুবকের পুরুষ কর্তন করেছিল বলে শুনেছি, ওই সময়েও বিষয়টি পুলিশকে না জানিয়ে স্থানীয়ভাবে মিমাংসা করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply