Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কক্সবাজারের উখিয়ায় ইয়াবা ও নগদ টাকা সহ ইয়াবা রাণী  মিনোয়ারা বেগম র‍্যাব এর হাতে আটক

কক্সবাজারের উখিয়ায় ইয়াবা ও নগদ টাকা সহ ইয়াবা রাণী মিনোয়ারা বেগম র‍্যাব এর হাতে আটক

বিশেষ প্রতিনিধি,কক্সবাজার।। 
কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকাসহ এক মহিলা মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।
৩০ জুলাই (শুক্রবার) রাত সাড়ে ৯টার দিকে জালিয়াপালং ইউনিয়নের শামলাপুর- কোর্টবাজার সড়ক এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এসময় তার সহযোগী আরেকজন র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
আটককৃত মাদক কারবারি হলেন, জালিয়াপালং ইউনিয়নের মনখালীর তোফায়েল আহম্মদের স্ত্রী মিনোয়ারা বেগম মিনা (৩০)।
র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী  সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল শামলাপুর এলাকায় অভিযান পরিচালনা করলে মাদক কারবারিরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে আসামী মিনোয়ারা ধরা পড়ে যায়। তবে তার আরেক সহযোগী কৌশলে পালিয়ে যায়। পরে আটককৃত নারীকে তল্লাশি করে দশ হাজার ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ-১ লক্ষ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে পলাতক আসামীর সহযোগীতায় দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জায়গায় মাদক বিক্রি করেছে তা স্বীকার করে।
এদিকে, গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা

About Syed Enamul Huq

Leave a Reply