Tuesday , 19 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কুমারখালীতে বঙ্গবন্ধু জন্ম শতবর্ষ উপলক্ষ্যে লাগানো গাছ ভেঙে দিয়েছে বিএনপি জামায়াত কর্মীরা 

কুমারখালীতে বঙ্গবন্ধু জন্ম শতবর্ষ উপলক্ষ্যে লাগানো গাছ ভেঙে দিয়েছে বিএনপি জামায়াত কর্মীরা 

কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের দুধকুমরা গ্রামে অবস্থিত নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের আঙ্গীনায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষ্যে লাগানো ৩২ টি মেহগনি গাছ ভেঙ্গে ফেলেছে দুধকুমড়া এলাকার বিএনপি জামায়াত দল সমর্থিত চরপন্হী সংগঠনের সন্ত্রাসীরা।
গত ১১ অক্টোবর সোমবার অনুমানিক রাত  ১০টা  হতে ভাের সাড়ে ৫ টার মধ্যে যে কোন সময় এই ঘটনা ঘটে বলে জানা যায়।
এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর একটি লিখিত ডায়েরি ও অভিযোগ দায়ের করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রবিউল ইসলাম।
অভিযোগ সুত্রে জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে নিউ মডেল মাধ্যমিক  বিদ্যালয়ের জায়গায় প্রায় ১ মাস পূর্বে সরকার প্রদত্ত ৩২ টি মেহগণি ও ১ টি আম গাছ রােপন করেন বিদ্যালয়ের কতৃপক্ষরা। মোট ৩৩ টি গাছের মধ্যে ৫ টি মেহগণি গাছ উপড়িয়ে ফেলে ও ৫ টি মেহগণি গাছ ভেঙে ফেলে বিএনপি জামায়াতের লোকজন। পরে স্থানীয়রা বিদ্যালয়ের কতৃপক্ষকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে পরেরদিন  ১২ অক্টোবর মঙ্গলবার কুমারখালী থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অজ্ঞাতনামা নিয়ে অভিযোগ দায়ের করেন।
নাম প্রকাশ্যে অনিচ্ছুক এলাকাবাসী জানান, বাগুলাট ইউনিয়নের দুধকুমড়া গ্রামের বিএনপি জামায়াত এবং চরমপন্থী সংগঠনের সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত থাকে পিয়ার আলী ওরফে পিয়ো। তার ইন্ধনেও এই কাজ হতে পারে বলে জানিয়েছেন তারা।
এ বিষয়ে তদন্তকারী অফিসার বাঁশগ্রাম পুলিশ ক্যাম্পের টু আইসি এএস আই ইমরান জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ঘটনার সাথে জড়িত যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।
এ বিষয়ে নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম বলেন, ঘটনা ঘটার পর স্থানীয়রা আমাকে খবর দিলে আমি সরেজমিনে ঘটনাস্থলে যাই এবং বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাথে কথা বলে থানা ও ইউএনও বরাবর অভিযোগ দায়ের করেছি।

About Syed Enamul Huq

Leave a Reply