Tuesday , 19 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কুষ্টিয়া লালন শাহ মাজার সংলগ্ন কালী নদী থেকে যুবকের লাশ উদ্ধার 
--প্রতীকী ছবি

কুষ্টিয়া লালন শাহ মাজার সংলগ্ন কালী নদী থেকে যুবকের লাশ উদ্ধার 

কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়া কুমারখালী উপজেলার ছেউড়িয়া এলাকায় অবস্থিত লালন শাহ মাজার মাঠ সংলগ্ন কালী নদী থেকে তারিফ হোসেন (৩৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার ২১ অক্টোবর ভোর ৬ টার সময় স্থানীয়রা কালী নদীতে লাশ ভেসে থাকতে দেখে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
নিহত তারিফ কুষ্টিয়া সদর থানাধীন মিলপাড়া
মিললাইন এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে।
লাশের পরনে থাকা প্যান্ট, ব্যাল্ট ও পকেটে থাকা মোবাইল দেখে সনাক্ত করেছে তার মা ।
নিহতের পরিবার সুত্রে জানা যায়, গত মঙ্গলবার ১৯ অক্টোবর রাতে লালন শাহ মাজারের মাঠে আসা সাধু ভক্ত পাগলদের কাছ থেকে জোরপূর্বক টাকা ছিনতাই করছিলেন নিহত তারিফ। পরে সাধু পাগলেরা সবাই একত্রিত হয়ে তারিফের উপর আক্রমন শুরু করলে নিহত তারিফ আত্মরক্ষার জন্য তার শরীরে থাকা গেঞ্জি খুলে কালী নদীতে ঝাপ দেয়। অনেক খোজাখুজির পরে না পাওয়া গেলে পরের দিন সাধু পাগলেরা নিহতের তারিফের বাড়িতে যায় এবং তার পরিবারের নিকট তারিফের গেঞ্জি দেখিয়ে ঘটনা জানায়।
এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদারের সাথে মুঠোফোনে মাধ্যমে যোগাযোগ করা হলে বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, সকালে স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ দেখতে পায়। লাশ উদ্ধারের পর পরিচয় পাওয়া গেছে। লাশের পরনে থাকা প্যান্ট, ব্যাল্ট ও পকেটে থাকা মোবাইল দেখে সনাক্ত করেছে তার মা। বর্তমানে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply