Thursday , 25 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কুড়িগ্রামের পানিতে পরে একই পরিবারের তিন শিশুর মৃত্যু

কুড়িগ্রামের পানিতে পরে একই পরিবারের তিন শিশুর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের বলদিয়া গ্রামে পানিতে পরে একই পরিবারের তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ৩০মে রবিবার ৩টার দিকে এই ঘটনা ঘটে।
নিহতরা হলো, অপু মিয়ার শিশু কন্যা সেফালী(৫),সাদ্দাম হোসেনের কন্যা সাদিয়া(৫) এবং জহুরুল ইসলামের কন্যা জেসমিন(৫)। নিহত তিন শিশুই সমবয়সী মামাতো ফুফাতো বোন।
এলাকাবাসী আব্দুল মালেক জানান,বাড়ির সাথে লাগোয়া সংকোষ নদীর একটি ছড়া বা শাখা ডোবাতে পরিবারের অজান্তে গোসল করতে যায়। সেখানে গভীর পানিতে ডুবে তাদের মৃত্যু হয়। পরে অনেকক্ষণ তাদের সন্ধান না পাওয়ায় অভিভাবকরা আশে পাশে খোঁজ করতে বের হয়। এসময় নিহত সাদিয়ার বাবা সাদ্দাম হোসেন পানিতে দু’জনের মরদেহ ভাসতে দেখেন। তার চিৎকারে এলাকাবাসি এগিয়ে এসে পানি থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে।
এলাকাবাসী উপেন্দ্র নাথ বলেন, নিহত তিনজনের মধ্যে সাদিয়া এবং জেসমিন চাচাতো বোন এবং সেফালী তাদের ফুফাতো বোন হয়। পাশাপাশি বাড়ি হওয়ায় তারা তিনজন সারাদিন এক সাথে থাকতো,খেলাধুলা করতো। আজকের এই তিন শিশুর মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,শোনার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply