Thursday , 18 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
কুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা দুই শতাধিক ফেন্সিডিলসহ গ্রেফতার-৩
--প্রেরিত ছবি

কুড়িগ্রামে ১৪ কেজি গাঁজা দুই শতাধিক ফেন্সিডিলসহ গ্রেফতার-৩


কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম শহরের আলমপাড়ায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১৪ কেজি গাজা, ২০২ বোতল ফেন্সিডিল, একটি মোটর সাইকেল ও মোবাইল ফোনসহ ৩ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, সদর ফাঁড়ির সাব ইন্সপেক্টর নাজমুল সাকিব সজীবসহ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী খোরশেদ আলম হুরকা (২৭), বোন মনিকা ওরফে মুন্নী (১৮) এবং সাংবাদিক পরিচয়দানকারী জসিম উদ্দিন (৩০) কে হাতে নাতে আটক করে। এ সময় মনিকা ওরফে মুন্নীর স্বামী রবিউল ইসলাম পালিয়ে যায়। অভিযানে অংশ নিয়ে কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, মাদক ব্যবসায়ীদের উপর কোন ছাড় নয়। পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করছে।
অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভা এলাকার আলাম পাড়ায় মাদক ব্যবসায়ী খোরশেদ আলম ওরফে হুরকার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ঘরের মধ্যে ট্রাংকের ভিতর ১৪ কেজি গাজা, ২০২ বোতল ফেনিাসডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে মাদক ব্যবসায়ী খোরশেদ আলম হুরকা, তার বোন মনিকা ওরফে মুন্নী এবং সাংবাদিক পরিচয়দানকারী খলিলগঞ্জ কালে গ্রামের মৃত: আব্দুস সালামের পূত্র জসিম উদ্দিন ওরফে বাবু কে হাতে নাতে আটক করা হয়। এ সময় মনিকা ওরফে মুন্নীর স্বামী রবিউল ইসলাম পালিয়ে যায়। এছাড়াও ঘটনাস্থল থেকে একটি মোটর সাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়। আসামীগণ কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে একাধিক চুরি, ডাকাতির মামলা রয়েছে।
সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, সাংবাদিক পরিচয়দানকারী জসিম উদ্দিন ওরফে বাবু নিজেকে একুশে খবর টুয়েন্টিফোর ডটকমের কুড়িগ্রাম স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয়পত্র বহন করছে। আইডি নং-আরকেএস-০৩। মেয়াদোতীর্নের তারিখ ১ জানুয়ারি ২০২২। এছাড়াও তার মোটর সাইকেলের সামনে জাতীয় দৈনিক একুশে সংবাদ লোগো সাঁটানো রয়েছে। তার বিরুদ্ধে লালমনিরহাট থানায় একটি ডাকাতি মামলা এবং রংপুরে মটর সাইকেল চুরির মামলা রয়েছে।
পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, মাদক ব্যবসায়ীদের কোন ছাড় নয়। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

About Syed Enamul Huq

Leave a Reply