Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
খালেদা জিয়া অপারেশন ক্লিন হার্টের নামে বহু মানুষকে হত্যা করেছে: প্রধানমন্ত্রী
--ফাইল ছবি

খালেদা জিয়া অপারেশন ক্লিন হার্টের নামে বহু মানুষকে হত্যা করেছে: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্কঃ

গতকাল রবিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেছেন, এক্সট্রা জুডিশিয়াল কিলিংয়ের (বিচারবর্হিভূত হত্যা) কথা আজ সবাই বলে- সবাই ভুলে গেছে যে খালেদা জিয়া অপারেশন ক্লিন হার্টের নামে বহু মানুষকে হত্যা করেছে।  

তিনি আরও বলেন, অপারেশন ক্লিন হার্টের নামে যত্রতত্র যেখানে সেখানে মানুষকে ধরে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মী থেকে শুরু করে যুবলীগের কর্মী যাকে যেখানে পেয়েছে নিয়ে হত্যা করেছে। আর সেই হত্যার বিচার হবে না। সেই হত্যার বিচার হবে না, সেই ইনডেমনিটিও খালেদা জিয়া দিয়ে গেছেন।

‘তার স্বামী দিয়ে গেছেন জাতির পিতার হত্যাকারীদের ‘ইনডেমনিটি’ আর তিনি এসে নির্বিচারে মানুষ হত্যা করে তাদের ‘ইনডেমনিটি’ দিয়ে গেছেন। ’

শেখ হাসিনা বলেন, ‘আমাদের রিসার্স সেন্টার দখল করে নেয়। ১৫টি কম্পিউটার, আমাদের বই, ৩শ ফাইল, নগদ টাকা সব কিছু লুট করে সিল করে দেয়। যেন আমরা সেখানে বসে কাজ করতে না পারি। খালেদা জিয়া ক্ষমতায় এসে একটি রাজনৈতিক কর্মকাণ্ড চালানোর পথ পর্যন্ত বন্ধ করে দিয়েছিল।

About Syed Enamul Huq

Leave a Reply