Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
গোয়াইনঘাটে জবাই করে ৩ জনকে হত্যা ও একজনের গলাকাটা মুমুর্ষ অবস্থায় ওসমানীতে পাঠানো হয়েছে

গোয়াইনঘাটে জবাই করে ৩ জনকে হত্যা ও একজনের গলাকাটা মুমুর্ষ অবস্থায় ওসমানীতে পাঠানো হয়েছে

সিলেট প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাট ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণ পাড়া গ্রামে একই পরিবারের ৩ জনের গলা কেটে ও মাথায় আঘাত করে গতরাতের কোন এক সময় হত্যা করেছে দুর্বৃত্তরা।
বুধবার (১৬ জুন) সকাল সাড়ে ৭টার দিকে খবর পেয়ে তাদের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহতরা হলেন, গৃহবধূ হালিমা বেগম (৩০), তার ছেলে মিজান (১০) ও মেয়ে তানিশা (০৩)। এ ছাড়া মৃত ঐ গৃহবধূর স্বামী হিফজুর রহমান (৪০) কে গলাকাটা অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ঘরের ভেতর থেকে গুঙানির শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। এ সময় ঘরের দরজা খোলা ছিলো। পরে ভেতরে ঢুকে খাটের ওপর তিনজনের গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখেন এবং হিফজুরকে গলাকাটা রক্তাক্ত অবস্থায় দেখতে পান।
পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে ৩জনের মরদেহ উদ্ধার করেন এবং হিফজুরকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানিয়েছেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আব্দুল আহাদ।
ওসি আরো জানান, প্রতিবেশীরা সকালে হালিমা বেগমের ঘরে গিয়ে তাদের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। মৃত তিনজনের মধ্যে গৃহবধূকে ও তার ছেলেকে গলাকেটে হত্যা করা হয়েছে এবং ছোট্ট মেয়েটার মাথায় আঘাত রয়েছে।তিনি বলেন, মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের বিন্নাকান্দি গ্রামের নিজ ঘরে কোনো এক সময় তাদেরকে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।খবর পেয়ে সিলেটের এসপি মোহাম্মদ ফরিদ উদ্দি সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

About Syed Enamul Huq

Leave a Reply