Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চকরিয়ায় আলোচিত শিশু ধর্ষণ চেষ্টা ও ভাই-বোনকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার

চকরিয়ায় আলোচিত শিশু ধর্ষণ চেষ্টা ও ভাই-বোনকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় আলোচিত ৮ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টা ও ভাই-বোনকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার অভিযুক্ত প্রধান আসামী মিজানুর রহমান (৩০)কে পুলিশ গ্রেফতার করেছেশ। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ধৃত মিজান উপজেলার খুটাখালী ইউনিয়নের উত্তর মেধাকচ্ছপিয়া গ্রামের আবদুল হাকিমের পুত্র।
জানা গেছে, গত ২৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির পাশ্ববর্তী গর্জনতলীর ঘাটি রাস্তার মাথা জঙ্গলে রাজু আক্তার (১১) ও রিয়াজ উদ্দীন (৭) নামের দুই শিশু ভাই-বোন মিলে বাটারি ফুল (ঝাড়ু) কাটতে যায়। বখাটে মিজান ৮ বছর বয়সী শিশুকে ধর্ষণের চেষ্টা করে। এসময় তারা চিৎকার শুরু করলে মিজান তার হাতে থাকা ধারালো দা দিয়ে দুই ভাই-বোনকে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় ছোট ভাই রিয়াজ উদ্দিন (৭) রাস্তার পাশে দৌঁড়ে আসলে পথচারী লোকজন ঘটনা দেখে তাদের উদ্ধার করে স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করেন। দুই শিশুর গলায়, পীঠে ও হাতের কব্জিতে ধারালো অস্ত্রের আঘাতের গুরুতর জখম রয়েছে। এ ঘটনায় তাদের পিতা আবদুস ছবি বাদী হয়ে মিজানুর রহমানসহ ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ৮ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টাসহ ও দুই ভাই-বোনকে কুপিয়ে আহত করার ঘটনার প্রধান আসামী মিজানকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply