Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
চট্টগ্রামে একদিনে দুই গৃহবধূর আত্মহত্যা

চট্টগ্রামে একদিনে দুই গৃহবধূর আত্মহত্যা

চট্টগ্রামে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ তৃষ্ণার আত্নহত্যা

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে গলায় ফাঁস দিয়ে তৃষ্ণা জলদাস নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। আজ বুধবার সকালে উপজেলার ৮নং সোনাইছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শীতলপুরস্থ বগুলা বাজার গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তৃষ্ণা দাস একই ওয়ার্ডের শুভ পালের স্ত্রী। জানা যায়, তৃষ্ণা জলদাস দীর্ঘদিন যাবত বগুলা বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন স্বামী ও তার মাকে নিয়ে।

আজ বুধবার ভোরে সে সবার অলক্ষ্যে ঘরের বিমের সাথে উড়না পেঁঁচিয়ে আত্নহত্যা করে। এসময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোঃ বাবলু জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কহলের জেরে সে আত্নহত্যা করেছে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বর্ণিক জানান, কি কারণে গৃহবধূটা আত্নহত্যা করেছে তা জানা যায়নি। এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

চট্টগ্রামে স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্নহত্যা

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার তুলাতলি এলাকায় স্বামীর সাথে অভিমান করে শিরিন আক্তার (২৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। আজ বৃহস্পতিবার (৩ জুন) ভোরে জসিম কলোনির ভাড়া বাসায় এ আত্নহত্যার ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, শিরিন আক্তারকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply