Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
জামালপুরের ভ্যানচালক শিশু শম্পা ও তার পরিবারের দায়িত্ব নিলেন মাননীয়া প্রধানমন্ত্

জামালপুরের ভ্যানচালক শিশু শম্পা ও তার পরিবারের দায়িত্ব নিলেন মাননীয়া প্রধানমন্ত্

জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের নাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী তাহাজ্জত শম্পার বাবার চিকিৎসা,মানসম্মত বাসস্থানসহ তার পড়াশোনা এবং তার পরিবারের ভরণপোষণ এর দায়িত্ব নিলেন ‘মাদার অফ হিউম্যানিটি’ খ্যাত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনা মোতাবেক আজ বুধবার সকাল ১০.৩০ টায় জামালপুরের জেলা প্রশাসক মোঃ এনামুল হক শম্পার পরিবারের জন্য নির্মিতব্য বাসগৃহের নির্মাণ কাজ উদ্বোধন করেন।পরে শম্পার বাবা মোঃ সফিকুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াছমিনসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য গত ২৯/১১/২০২০ ইং তারিখে একটি দৈনিক পত্রিকায় বাবার চিকিৎসার খরচ যোগাতে শিশুকন্যা শম্পার ভ্যান চালানোর খবরটি প্রকাশিত হওয়ার পর তা মাননীয় প্রধানমন্ত্রীর নজরে আসে।এরপর ৩০/১১/২০২০ ইং তারিখ সকালে জেলা প্রশাসক মহোদয় নাকাটিতে শম্পার বাড়ি সরেজমিনে পরিদর্শন করে প্রধানমন্ত্রীর কার্যালয়ে একটি প্রতিবেদন প্রেরণ করেন।প্রতিবেদন এর প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী শিশুকন্যা শম্পার বাবার চিকিৎসাসহ তার পড়াশুনা ও পরিবারের ভরণপোষণের দায়িত্ব নিলেন।
মাননীয় প্রধানমন্ত্রীর এমন মানবিকতায় আপ্লুত শম্পা ও তার পরিবারসহ এলাকাবাসী।তারা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে  কান্নায় ভেংগে পড়েন এবং মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় মোনাজাত করেন।

About Syed Enamul Huq

Leave a Reply