Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
টংগিবাড়ি যুবলীগের উদ্যোগে ১৫ আগস্ট ও ২১ আগস্ট শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও খাবার বিতরণ

টংগিবাড়ি যুবলীগের উদ্যোগে ১৫ আগস্ট ও ২১ আগস্ট শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও খাবার বিতরণ

 সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে। 
গতকাল ৩০ আগস্ট রবিবার সকাল ১১টায়  টংগিবাড়ি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ আয়োজন করে টঙ্গীবাড়ী উপজেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এতে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠান উদ্বোধন করে বক্তব্য রাখেন টংগিবাড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলু হাওলাদার ভূতু।
টংগিবাড়ি উপজেলা যুবলীগের সভাপতি মো. রেজাউর রহমান ডিউকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আতিকুর রহমান শিল্পীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন টংগিবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক।মুন্সিগঞ্জ জেলা যুবলীগের সাবেক সভাপতি আকতারুজ্জামান রাজিব। টংগিবাড়ি উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভিন। মুু্সিগঞ্জ জেলা পরিষদ সদস্য আকলিমা খাতুন।সোনারং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি। 
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান,সাধারণ সম্পাদক দিপু মাঝি। ধীপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি চঞ্চল আসাদ সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং আওয়ামী লীগ ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিশেষ দোয়া ও মোনাজাত শেষে দুঃস্থ অসহায়দের মাঝে খাবার বিতরণ করেন নেতৃবৃন্দরা। পরে নেতাকর্মীদের মাঝে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে গাছের চারা বিতরণ করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply