Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নাইক্ষ্যংছড়ি থানার ওসি নেলসন ম‌্যান্ডেলা শাইনিং পার্সোনালিটি ও শেরে-বাংলা স্মৃতি সম্মানা পদে ভুষিত

নাইক্ষ্যংছড়ি থানার ওসি নেলসন ম‌্যান্ডেলা শাইনিং পার্সোনালিটি ও শেরে-বাংলা স্মৃতি সম্মানা পদে ভুষিত

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি:

নাইক্ষ্যংছড়ি থানার চৌকস অফিসার ইনচার্জ  সাহসী ও দক্ষ অফিসার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য “নেলসন ম্যান্ডেলা শাইনিং পার্সোনালিটি এ্যাওয়ার্ড-২০২১” এবং মাদক ও সন্ত্রাস দমনে বিশেষ অবদানের জন্য “শেরে-বাংলা স্মৃতি সম্মাননা-২০২১” পদক প্রাপ্তিতে মনোনীত হয়েছেন। 
এর আগেও নাইক্ষ‌্যংছড়ি থানার ওসি আলমগীর হোসেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম এর হাত থেকে ৬ বার জেলার শ্রেষ্ট ওসি হিসাবে বিশেষ সম্মাননা পুরস্কার লাভ করেছেন।
 এ ছাড়াও তিনি নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদানের পর থেকে একের পর এক ধারাবাহিক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা, স্বর্ণ চালান, হরেক রকম মাদক, চোলাই মদ,ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সফলতার স্বাক্ষর রাখেন। পাশাপাশি সামাজিক বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সূচারুরূপে পালন করে ভূয়সী প্রশংসায় ভাসছেন।  তিনি বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত থাকাবস্থায় এধরণের সফলতার জন্য শ্রেষ্ট পুলিশ অফিসার হিসেবে অসংখ্য পুরস্কার লাভ করেন। ওসি আলমগীর হোসেন মাদক ব্যবসায়ী,অস্ত্র ব্যবসায়ী,চোরাকারবারি এবং সন্ত্রাসীর বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে, সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে (টীম নাইক্ষ্যংছড়ি নামে চৌকস অভিযানিক আলাদা দল গঠন করেন) সকল মহলে প্রশংসিত হচ্ছেন।ধারাবাহিকতায় পুলিশ বিভাগের ভার্বমুতি উজ্জ্বল করেন।যার ফলে বার-বার শ্রেষ্ঠত্বের স্বাক্ষরও রেখেছেন।

About Syed Enamul Huq

Leave a Reply