Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নাইক্ষ্যংছড়িতে আবারও ইয়াবাসহ ১ রোহিঙ্গা আটক

নাইক্ষ্যংছড়িতে আবারও ইয়াবাসহ ১ রোহিঙ্গা আটক

আবদুর রশিদ , নাইক্ষ্যংছড়িঃ
বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ির উপজেলার ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের বিশেষ অভিযানে আবারো ১১১৫ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করা হয়েছে।
আটককৃত মাদক কারবারীর নাম মোঃ নূর ফয়েজ (২৪) পিতা মোঃ ইউসুফ।
সে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-২ এর ব্লক-বি, হেড মাঝি জালাল আহমদ, শেড মাঝি আমান’র বস্তির আশ্রিত রোহিঙ্গা বলে জানা গেছে।
বুধবার (২৩ জুন) নাইক্ষ্যংছড়ি থানার ৬ বার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন এর নির্দেশনায়,ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক দেলোয়ার হোসেন এর নেতৃত্বে এসআই আল আমিন, এএস আই রবিউলসহ পুলিশের একটি দল ঘুমধুম ইউপির বাংলাদেশ-মায়ানমার মৈত্রী সড়কস্থ আবু তাহের (ভূট্টু)র বাড়ির সামনে থেকে তার হাতে থাকা ব্যাগে তল্লাশি করে এসব ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হন পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য প্রায় ৩লক্ষ ৩৪ হাজার ৫শত টাকা।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন জানান, তার বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট আইনে রুজু করা হয়েছে। তবে পুুুুলিশের ধারাবাহিক এ অভিযান চলমান আছে থাকবে।
উল্লেখ‌্য: নাইক্ষ্যংছড়িতে সন্ত্রাস, মাদক কারবারীদের গডফাদারদের আতংকের নাম ওসি আলমগীর হোসেন সফলতার সহিত মাদক বিরোধী অভিযানে দৃষ্টান্ত স্থাপন করে আসছেন। যার কারনে বান্দরবান জেলায় শ্রেষ্ট ওসি হিসাবে ৬ বার সম্মাননা অর্জন করেছেন
অপরএক অভিযানে রামু থানাধীন চেইন্দা এলাকায় এক বিশেষ অভিযান চালিয়ে দশ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ঘুমধুমের তুমব্রু বাইশফাঁড়ীর অংচি থোয়াইন নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

About Syed Enamul Huq

Leave a Reply