Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

নাইক্ষ্যংছড়ির বাইশারী মহিলা হাফেজ খানা পেল ওমান প্রবাসীর সহায়তায় টিউবওয়েল

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি: নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব এর ক্রীড়া ও পাঠগার সম্পাদক ,বাইশারীর একমাত্র মহিলা হাফেজ খানা হযরত ফাতিমা রাঃ হাফেজ খানা ও এতিম খানার প্রতিষ্ঠিতা সাংবাদিক আবদুর রশিদ বাইশারী ইউনিয়নের একমাত্র মহিলা হাফেজ খানা হযরত ফাতিমা রাঃ হাফেজ খানা ও এতিম খানা নির্মাণের জন্য একটি টিউবওয়েল প্রয়োজন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেন। বিষয়টি কক্সবাজার জেলার বাসিন্দা দুবাই ও ওমান প্রবাসী এম ডি রুমেলের নজরে আসায় তিনি সাথে সাথে টিউবওয়েলের জন্য অর্থ সহয়তা প্রেরণ করেন।
দুবাই ও ওমান প্রবাসী এম ডি রুমেলের মানবিক সহায়তায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের একমাত্র মহিলা হাফেজ খানা হযরত ফাতিমা রাঃ হাফেজ খানা ও এতিম খানার জন্য একটি টিউবওয়েল দেওয়ায় হযরত ফাতিমা রাঃ হাফেজ খানা ও এতিম খানার প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটি অনেক খুশি এবং প্রবাসী এম ডি রুমেল জন্য মহান আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন। তার এই মানবিক সহায়তার জন্য এলাকার লোকজনও তাকে ধন্যবাদ জানান। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। যা প্রমান দিলেন প্রবাসী এম ডি রুমেল।
উল্লেখ্য গত তিন/ চার মাসে আগেও তিনি মানবিক সহায়তা স্বরূপ জামে মসজিদ ও বাইশারী মডেল নুরানি এবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য ফ্যানসহ বিভিন্ন সামগ্রীর জন্য অর্থ সহয়তা প্রদান করেন।

About Syed Enamul Huq

Leave a Reply