Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোটে আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড, ৫টি দোকান ও ১৮টি বসতঘর পুড়ে দেড় কোটি  টাকার ক্ষতি

নাঙ্গলকোটে আবারও ভয়াবহ অগ্নিকাণ্ড, ৫টি দোকান ও ১৮টি বসতঘর পুড়ে দেড় কোটি  টাকার ক্ষতি

লাঙ্গলকোট প্রতিনিধি:
১৩ সেপ্টেম্বর, সোমবার ভোর ৫.৩০ মিনিটে  কুমিল্লার নাঙ্গলকোটে সাবেক ব্রাক ব্যাংক সংলগ্ন মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনয়  ৫টি দোকান ও ১৮টি বসতঘর পুড়ে দেড় কোটি  টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।  পরে সকালে লাকসাম থেকে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ করলেও বসতঘর ও দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।  হয়ে দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থরা।
এবিষয়ে ক্ষতিগ্রস্ত  আলিফ ষ্টোরের মালিক শাহ জালাল বলে……
 ঘর মালিক আলাউদ্দিন এর স্ত্রী আমেনা বেগম বলেন…..
ঘর মালিক দোলোয়ার হোসেন, আলাউদ্দিন, মাষ্টার আবু বক্কর জানান,  ভোর  সাড়ে ৫টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে, তবে কে-বা কারা এ-ই অগ্নিকাণ্ড ঘটিয়েছে বা কি ভাবে ঘটছে তা আমরা নিচ্ছিত করে বলতে পারিনা, এতে ২ টি  মুদি দোকান, ১ টি ফানিচার দোকান, ২ টি
চা দোকান, ও ১৮ টি ভাড়া বাসাসহ ১ কোটি ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ সময় ক্ষতিগ্রস্তরা দাবি করেন নাঙ্গলকোটে ফায়ার সার্ভিস না থাকায় আমাদের বারবার ক্ষতি হচ্ছে, এর আগেও নাঙ্গলকোটের শ্রীহাস্য বাজার, হেসাখাল বাজার, ঢালুয়া বাজার সহ  বিভিন্ন স্থানে আগুন লেগে দোকানপাট পুড়ে কোটি কোটি টাকার ক্ষতি হয়েছে। এসময় উপস্থিত জনতা সরকারের প্রতি দ্রুত নাঙ্গলকোটে ফায়ার সার্ভিস আপনের দাবি জানান।

About Syed Enamul Huq

Leave a Reply