Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

নিখোঁজের ২৪ ঘন্টার পর অজ্ঞাত লাশের পরিচয় মিললো

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের ২৪ ঘন্টার পর সদর উপজেলার সুলতানপুর-আখাউড়া সড়কের পাশ থেকে উদ্ধার হওয়া মনির হোসেন (৪৬) নামের এক ব্যক্তির পরিচয় মিলেছে।

রোববার (৫ ডিসেম্বর) বিকেলে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ এমরানুল ইসলাম সড়ক দুর্ঘটনায় নিহত মনির হোসেন ও তার পরিবারের সন্ধানের বিষয়টি নিশ্চিত করেন।

মনির হোসেন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার চানলা গ্রামের দক্ষিনপাড়া এলাকার মৃত আবু তাহেরের ছেলে। সে বিজয়নগরের চম্পকনগর একটি হোটেলে কারিগর ছিলেন। মনির দ্বিতীয় স্ত্রী বিলকিসের সাথে থাকতেন।

গত শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর বাইপাস সড়কের পাশ থেকে অজ্ঞাতনামার লাশটি পুলিশ উদ্ধার করেন।

নিহতের দ্বিতীয় স্ত্রী বিলকিস বেগম জানান, তার স্বামী মনিরকে প্রথম স্ত্রী তালাক দেওয়ার পর ২০২০ সালে মনিরকে বিয়ে করেন। বিয়ের পর থেকে মনির তার সাথে চম্পকনগর থাকতেন। গতকাল সকালে মনির ব্রাহ্মণবাড়িয়া আসার পর থেকে নিখোঁজ হয়। স্থানীয়দের মাধ্যমে খোঁজ পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে এসে দেখেন মনির মারা গেছে।

এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম জানান, গতকালকে আখাউড়া বাইপাস সড়কের পাশ থেকে মনিরের লাশ করা হয়ছিল। তার শরীরের আঘাতের চিহ্ন ছিল। মনে হচ্ছে সড়ক দুর্ঘটনায় মৃত্যুই হয়েছে। ময়নাতদন্তের পর নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

About Syed Enamul Huq

Leave a Reply