Saturday , 20 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নোয়াখালী সদর হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনা গ্রেফতাঁর এক 

নোয়াখালী সদর হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনা গ্রেফতাঁর এক 

জেলা প্রতিনিধি নোয়াখালী  : ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে একদিন বয়সী এক নবজাতক (ছেলে সন্তান) চুরির ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত থাকা সন্দেহে তুহিন হোসেন নামের এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালের গাইনি ওয়ার্ডে চুরির ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে চুরি হওয়া শিশুর বড় ভাই বাদী হয়ে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নবজাতককে উদ্ধার করা সম্ভব হয়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের বাসিন্দা আব্দুল মালেকের সন্তানসম্ভাবা স্ত্রী জুলেখা বেগম (৩৫)কে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে গাইনি ওয়ার্ডে অস্ত্রপচারের মাধ্যমে এক পুত্র সন্তানের জন্ম দেন তিনি। বুধবার সন্ধ্যা ৭টার দিকে বাচ্চাকে রেখে হাসপাতালের টয়লেটে যান জুলেখা। একটু পর ফিরে এসে দেখেন বিছানায় তার ছেলে নেই।

নিখোঁজ নবজাতকের স্বজনরা জানান, হাসপাতালের সিসি টিভি ফুটেজে দেখা যায় এক নারী সকাল থেকে ওই কক্ষে ঘুরাঘুরি করছিল। সুযোগ পেয়ে বাচ্চা নিয়ে পালিয়ে যায় সে।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মোহাম্মদ আবদুল আজিম জানান, সিসি টিভি ফুটেজ দেখে নবজাতক চুরি করা ওই নারীকে শনাক্ত করার চেষ্টা চলছে।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা জানান, চুরি হওয়া নবজাতককে উদ্ধারের জন্য বুধবার রাত থেকে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে সিসি টিভি ফুটেজ দেখে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে

About Syed Enamul Huq

Leave a Reply