Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
নোয়াখালীর  সদর উপজেলায় জুয়া খেলার সময় ১০ জুয়াডিকে আটক করেছে পুলিশ

নোয়াখালীর  সদর উপজেলায় জুয়া খেলার সময় ১০ জুয়াডিকে আটক করেছে পুলিশ

নোয়াখালী  প্রতিনিধি  :  নোয়াখালীর  সদর উপজেলায় জুয়া খেলার সময় ১০ জুয়াডিকে আটক করেছে পুলিশ। এ সময় আটককৃতদের কাছ থেকে জুয়া খেলার নগদ একত্রিশ হাজার ৬৬০ টাকা ও জুয়া খেলার তাস জব্দ করে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, সদর উপজেলার বাসিন্দা মো.মমিনুল হক (৫২) আহছান উল্যাহ (৩৮) মো.রাসেদ (৪০), মো.হারুন (৪১),মাহিন উদ্দিন (৪০) মো.ইয়াছিন (২৩) মো.রফিক (৩২) আব্দুল ওয়াব (৪৫) নিজাম উদ্দিন (৪৮) মো,মিলন (৪০)।

আজ রোববার (২২ আগস্ট) দুপুরে আটকৃকৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে শনিবার দিবাগত রাতে সদর উপজেলার মাইজদী বাজারের কাঁচা বাজার থেকে তাদের আটক করে পুলিশ।

স্থানীয় সূত্র বলছে, মাইজদীর কাঁচা বাজারে দীর্ঘ দিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা যোগে এখানে জুয়া খেলতে আসেন। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসেন। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাহেদ উদ্দিন বিষয়টি  নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বিচারিক আদালতের সোপর্দ করা হবে।

About Syed Enamul Huq

Leave a Reply