Friday , 29 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
পবিত্র ঈদ- উল- ফিতর ২০২১ উপলক্ষে  মানবিক সহায়তা

পবিত্র ঈদ- উল- ফিতর ২০২১ উপলক্ষে মানবিক সহায়তা

শরিফ আহমেদ, ময়মনসিংহ:

ময়মনসিংহ সদর উপজেলার ৫ নং সিরতা ইউনিয়নে,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার।  ভিজিএফ কর্মসূচির আওতায় প্রতিবছর চাল বিতরণ করা হতো। এবার ব্যতিক্রমী উদ্যোগ নেওয়া হয়েছে। এবারের ঈদে চালের বদলে অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ ৪৫০ টাকা দেওয়া হচ্ছে।
শনিবার (০৭ মে) থেকে ৫নং সিরতা ইউনিয়নে চালের বদলে নগদ টাকা বিতরণ শুরু হয়েছে।
সকালে ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ এই নগদ সহায়তা বিতরণ শুরু করেন। তিনি বলেন, আমি নিজেই উপস্থিত হয়ে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত মেনে গরীব, অসহায় শ্রমিকদের মাঝে নগদ অর্থ  বিতরণ করছি, আমি চেয়ারম্যানই হয়েছি জনগণের সেবা করার জন্য। অামি প্রতি নিয়ত অসহায় শ্রমিকদের পাশে আছি এবং থাকবো। আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সকলকে সাথে নিয়ে সামনে দিকে এগিয়ে যেতে চায়, আমি গ্রামকে শহরে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ। সংবাদকর্মী হিসেবে ইউনিয়ন ঘুড়ে জানতে পারি,ইউনিয়নে স্কুল, কলেজ,মাদ্রাসা, সকল সড়ক উন্নয়ন করেছেন সাবেক ধর্মমন্ত্রীর এপি এস এবং বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ।
এ সময় ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু  সাঈদ ইউপি সদস্য ও সচিব ইউনিয়ন পরিষদের তদারকি কর্মকর্তাদের উপস্থিতিতে শুক্রবার  থেকে বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর ত্রাণ ও ঈদ উপলক্ষে পরিবার প্রতি নগদ ৪৫০ টাকা ও ভিজিএফের আওতায় ৪৫০ টাকা বিতরণ সুষ্ঠু ভাবে বিতরণ কাজ সম্পূর্ণ করা হয়।

About Syed Enamul Huq

Leave a Reply