Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
পাটুরিয়া ঘাটে যাত্রীর চাপ কমেছে, কঠোর অবস্থানে পুলিশ-বিজিবি
--সংগৃহীত ছবি

পাটুরিয়া ঘাটে যাত্রীর চাপ কমেছে, কঠোর অবস্থানে পুলিশ-বিজিবি

অনলাইন ডেস্ক:

মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটে ঈদে ঘরমুখী যাত্রীর চাপ কমেছে। আজ রবিবার (৯ মে) সকাল থেকেই ঘাট এলাকায় যাত্রীদের ফেরাতে পুলিশের  তৎপরতা লক্ষ্য করা গেছে। 

গত কয়েক দিন ধরে সরকারের বিধিনিষেধ উপেক্ষা করে রাজধানী ফেরত মানুষ পাটুরিয়া ঘাটে পারের অপেক্ষায় ভিড় করে। তবে আজ পাটুরিয়া ঘাটের প্রবেশপথে মহাসড়কের বেশ কয়েকটি স্থানে বিজিবির চেকপোস্ট বসানো হয়েছে। একদিকে জরুরি লাশ ও রোগীবাহী অ্যাম্বুলেন্স বাদ দিয়ে সব ধরনের যানবাহন ও যাত্রী পারাপার বন্ধ রয়েছে।

শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা বি এম রুহুল আমীন রিমন বলেন, পাটুরিয়া ঘাটের প্রবেশদ্বারে মহাসড়কের টেপড়া বাসস্ট্যান্ডে বিজিবি চেকপোস্ট বসানো হয়েছে। এসময় যাত্রী ও যানবাহন ফিরেয়ে দেওয়া হচ্ছে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, জরুরি লাশ ও রোগীবাহী অ্যাম্বুলেন্স ছাড়া ফেরিতে অন্য যানবাহন ও যাত্রী পারাপার বন্ধ রয়েছে। পাটুরিয়া ঘাট এলাকায় যাত্রীদের ঠেকাতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রতিটি ঘাটে পুলিশ টহল দিচ্ছে।

বিআইডাব্লিউটিসির পাটুরিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক মহীউদ্দীন রাসেল বলেন, পাটুরিয়া- দৌলতদিয়া রুটে সকাল থেকেই ফেরি চলাচল বন্ধ রয়েছে। শুধু দুইটি ছোট ফেরি দিয়ে লাশ ও রোগীবাহী অ্যাম্বুলেন্স পারাপার করা হচ্ছে।

About Syed Enamul Huq

Leave a Reply