Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
পাবনার চাটমোহরে এক সিএনজি চালকের মরদেহ উদ্ধার

পাবনার চাটমোহরে এক সিএনজি চালকের মরদেহ উদ্ধার

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়ালের চলনবিল এলাকা থেকে শুক্রবার (২০আগস্ট) দুপুরে ইমন হাসান (১৬) নামের এক সিএনজি চালকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইমন উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মাঝগ্রামের জাকির হোসেনের ছেলে।
নিহত ইমনের পরিবার সূত্রে জানা যায়, বুধবার (১৮’আগস্ট) ইমন প্রতিদিনের ন্যয় সিএনজি অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। রাত দশটার দিকে হান্ডিয়াল হামকুড়িয়া মান্নান নগর থেকে চারজন যাত্রী ভাড়ায় চাটমোহরের উদ্দশ্যে রওনা হয়। সেখান থেকে সিরাজগঞ্জ হাটিকুমরুল যাওয়ার কথা ছিল। তারপর থেকে ইমনের মোবাইল ফোন বন্ধ। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে চাটমোহর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।
চাটমোহর থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন জানান, শুক্রবার সকালে চাটমোহর-হামকুড়িয়া বাজার সড়কের হান্ডিয়াল দরাপপুর ভাঙ্গা ব্রিজের পাশে চলনবিলের পানিতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।
চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজিব শাহরীন এ বিষয়ে বলেন, উদ্ধারকৃত মরদেহটি রসি দিয়ে হাত-পা বাঁধা ছিল। তার পরিবারের সদস্যরা এসে ইমনের মরদেহ শনাক্ত করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে মরদেহ ফেলে গেছে দূর্বিত্তরা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About Syed Enamul Huq

Leave a Reply