Tuesday , 23 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
পুলিশ কনস্টেবলকে ছুরিকাঘাত করে ছিনতাইকারী পালালো

পুলিশ কনস্টেবলকে ছুরিকাঘাত করে ছিনতাইকারী পালালো

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। 
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা শহরে এক ছিনতাইকারী জলিল উদ্দিন (৩৫) নামের এক কনস্টেবলকে ছুরিকাঘাত করে পালিয়েছে। 
ছিনতাইকারীর ছুরিকাঘাতে কনস্টেবলের আঙ্গুলের রগ কেটে গেছে।
মঙ্গলবার (২৫ মে) দিবাগত রাত ১টার দিকে জেলা শহরের উত্তর মৌড়াইল রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। 
তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে সার্জারী বিভাগে ভর্তি করা হয়েছে। আহত জলিল উদ্দিন ১ নম্বর শহর পুলিশ ফাঁড়িতে কনস্টেবল পদে কর্মরত আছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মধ্যরাতে এক ছিনতাইকারীকে রেলস্টেশনের প্ল্যাটফর্মে রেলওয়ে পুলিশ ধাওয়া করে। সেই ছিনতাইকারী স্টেশন এলাকা থেকে বের হয়ে পালানোর চেষ্টা করে। পুনিয়াউট রেলগেট এলাকায় ১ নম্বর পুলিশ ফাঁড়ির সদস্যরা নাইট ডিউটি করছিলেন। তারা ওই ছিনতাইকারীকে আটকের চেষ্টা করেন।
এ সময় এক পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করে পাশে পুকুরে ঝাঁপ দিয়ে পালিয়ে যায় ছিনতাইকারী। পরে আহতাবস্থায় ওই পুলিশ সদস্যকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।
২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন বলেন, আহত পুলিশ সদস্যের হাতের বৃদ্ধা আঙ্গুলের একটি রগ কেটে গেছে। একটি অস্ত্রোপচার করতে হবে। তাকে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বুধবার সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহত পুলিশ সদস্যকে হাসপাতালে চিকিৎসা চলছে। আজকে চিকিৎসকরা তাকে আবার দেখে প্রয়োজনীয় চিকিৎসা দেবেন।

About Syed Enamul Huq

Leave a Reply