Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
ফেসবুকে ধর্ষণবিরোধী কুরুচিপূর্ণ ও উসকানিমূলক পোস্ট দেওয়ায় আটক ১
--ফাইল ছবি

ফেসবুকে ধর্ষণবিরোধী কুরুচিপূর্ণ ও উসকানিমূলক পোস্ট দেওয়ায় আটক ১

অনলাইন ডেস্ক:

চলমান ধর্ষণবিরোধী প্রতিবাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ ও উসকানিমূলক পোস্ট দেওয়ায় শেখ মোহাম্মদ সারাফ নাওয়ার (১৯) নামে এক জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)।

গতকাল শনিবার রাজধানীর খিলক্ষেত থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ধর্ষণের প্রতিবাদ বিরোধী কুরুচিপূর্ণ পোস্টের দুই কপি স্ক্রিনশট উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-৩) এএসপি মুশফিকুর রহমান তুষার জানান, চলমান ধর্ষণবিরোধী প্রতিবাদের বিরুদ্ধে কতিপয় ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে উসকানিমূলক পোস্ট দিয়ে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করছে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১ এর সাইবার মনিটরিং টিম ফেসবুকে ধর্ষণবিরোধী প্রতিবাদের বিরুদ্ধে উসকানিমূলক ও কুরুচিপূর্ণ পোস্ট দেওয়া কয়েকটি আইডি শনাক্ত করতে সক্ষম হয়।  

তিনি জানান, নজরদারীতে দেখা যায়, চলমান প্রতিবাদকে উসকে দিতে একটি ফেসবুক আইডি থেকে ধর্ষণে উদ্বুদ্ধ করে উসকানিমূলক পোস্ট দিয়ে বিকৃত মানসিকতা প্রকাশ করে আসছে।

রাজধানীর খিলক্ষেত বোনসাই বাংলা খাবার হোটেলের সামনে অভিযান চালিয়ে শেখ মোহাম্মদ সারাফ নাওয়ারকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

আটক নাওয়ার মোহাম্মদপুর এলাকার স্থানীয় কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‌্যাব।

About Syed Enamul Huq

Leave a Reply