Thursday , 28 March 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বরগুনায় ইউপি সদস্যর বিরুদ্ধে চুরির মিথ্যা অপবাদ লাঞ্চনার অভিযোগে আদালতে মামলা

বরগুনায় ইউপি সদস্যর বিরুদ্ধে চুরির মিথ্যা অপবাদ লাঞ্চনার অভিযোগে আদালতে মামলা

বরগুনা প্রতিনিধি: বরগুনায় ৪নং কেওড়াবুনিয়া ইউনিয়নের ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.শফিকুল ইসলাম তুরান ও পরিবারকে চুরির মিথ্যা আপবাদ দিয়ে লাঞ্চণার ঘটনায় আদালতে মামলা হয়েছে। এ ঘটনায় গত(১অক্টোবর) বরগুনা পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী মোসা.খাদিজাকে আসামী করে আদালতে একটি মামলা দায়ের করেন মিথ্যা চুরির অপবাদ লাঞ্চনার শিকার ভূক্তভোগী ঐ ইউপি সদস্য।
চুরির আপবাদ লাঞ্চনার শিকার ভূক্তভোগী ইউপি সদস্য মো.শফিকুল ইসলাম তুরান প্রতিবেদকে জানান, গত (২৬সেপ্টেম্বর) শনিবার আমি ও আমার পরিবারের সদস্যদের বিরুদ্বে বরগুনা থানায় সাত ভড়ি স্বর্ণালংকার চুরির অভিযোগ দায়ের করেন পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী মোসা.খাদিজা। পুলিশ অভিযোগ পেয়ে আমাদের থানা হেফাজতে নেয় এবং চুরির দায় নিতে মানুষিক চাপ সৃষ্টি করে। আমরা উপায়ান্ত না পেয়ে থানায় মুচলেকা দিয়ে বাড়ি আসি। এর পূর্বে ঐ দিন সকালে চোর ডাকাত বলে আমাদের গালাগালি করে এবং ঘরে ডুকে সুকেজ ভেঙ্গে ফেলে ২০ হাজার টাকার ক্ষতি করে। আমি ও আমার পরিবারে সদস্যদের জন-সম্মুখে লাঞ্চণার পরে উপ-সহকারি প্রকৌশলী মোসা.খাদিজা আমার বড় ভাইকে ফোনে জানায় , আমার ভুল হয়েছে, আসলে ঐ স্বর্ণ চুরি করেছে আমার ছোট বোন।
তিনি আরও জানান, আমি একজন ইউপি সদস্য হিসেবে আমার বিরুদ্ধে মিথ্যা এ চুরির অভিযোগ অত্যান্ত নিন্দার ও লজ্জার। আমি আজ মিথ্যা অপবাদ নিয়ে সমাজে মূখ দেখাতে পারছি না। তার বিরুদ্ধে মামলা করায় আমি ও আমার পরিবার নিরাপত্তা হীনতায় ভূগছি। তাই প্রশাসনের কাছে এ ঘটনার নিরপেক্ষ তদন্ত পূর্বক সুষ্ঠ বিচার দাবী করছি ।
গত(১অক্টোবর) বরগুনা পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী মোসা.খাদিজাকে আসামী করে ৪নং কেওড়াবুনিয়া ইউনিয়নের ইউপি সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.শফিকুল ইসলাম তুরান আদালতে ৪২৭/৫০০ও ৫০৬ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং সিআর-৩৭৬/২০

About Syed Enamul Huq

Leave a Reply