Wednesday , 24 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

বরগুনায় ইএসপি প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ

বরগুনা প্রতিনিধি: সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্য সেবা প্রকল্পের উদ্যোগে বরগুনায় ইএসপি প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়েছে।
গতকাল সকাল ১০ টায় বরগুনা সিভিল সাজর্ন কার্যালয় নগর অঞ্চলে বেসরকারী এনজিও স্বাস্থ্যসেবা প্রদানকারীদের প্রতিবন্ধী বান্ধব অত্যাবশ্যকীয় স্বাস্থ্য সেবা বিষয়ক তিন (৩) দিনের প্রশিক্ষণ দেয়া হয়। প্রশিক্ষণের সমাপনী আনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়।
দাতা সংস্থা বিট্রিশ সরকারে এফসিডিও-এর অর্থায়নে, কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড-এর সার্বিক তত্ত্বাবধানে পার্টনারস ইন হেলথ্ এন্ড ডেভেলপমেন্ট (চঐউ)-এর ব্যবস্থাপনায়, “সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা” ( ইএইচডি) প্রকল্পের উদ্যোগে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও প্রশিক্ষণার্থীদের হাতে সনদ তুলে দেন বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ুন শাহীন খান এবং পিএইচডি-ইএইচডির বিভাগীয় কর্মসূচীস মন্বয়কারী মোঃ মোমেন খান।
এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিজাবিলিটি ইনক্লুসন ও ক্যাপাসিটি বিল্ডিং ম্যানাজার, ডিআরআরএ মো.মাহমুদুল হাসান ইমরান, চঐউ -এর স্বাস্থ্য সমন্বয়কারী মোঃ বদিউজ্জামান , আর আর এইচ স্টেপ ও ডিআরআর এর প্রতিনিধি এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ব্যাক্তিবর্গসহ অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ
প্রশিক্ষণে অংশগ্রহনকারীদের উদ্দেশে প্রধান অতিথি বলেন আমি আশা করি আপনারা ৩ দিনে যা শিখেছেন তা আপনাদের কর্মক্ষেত্রে কাজে লাগাবেন এবং সব সময় সেবার মন-মানষিকত নিয়ে মানুষের সেবা প্রদান করবেন।
প্রসঙ্গত: কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড এর সার্বিক তত্ত্বাবধানে দাতা সংস্থা বিট্রিশ সরকারে এফসিডিও-এর অর্থায়নে পার্টনারস ইন হেলথ্ এন্ড ডেভেলপমেন্ট (পিএইচডি)-বরিশাল বিভাগের ৩টি জেলার মোট ৮টি উপজেলায় এই প্রকল্পের বাস্তবায়নকারী সংস্থা হিসেবে কাজ করছে।

About Syed Enamul Huq

Leave a Reply