Friday , 19 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ
বরগুনায় পৌর-নাগরিকদের জন্য এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন

বরগুনায় পৌর-নাগরিকদের জন্য এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন

বরগুনা প্রতিনিধি:
বরগুনায় পৌরসভার নাগরিকদের জন্য পৌর-এলাকায় ফ্রি এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৩-ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় বঙ্গবন্ধু কমপ্লেক্রা প্রাঙ্গণে পৌরসভার নাগরিকদের জন্য পৌর-এলাকায় ফ্রি এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেন পৌরসভার মেয়র এ্যাড. মো.কামরুল আহসান (মহারাজ)।
এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর ফারুক হোসেন ,জাহিদুল করিম বাবু , রমিজ উদ্দিন মোল্লা, সাইদুর রহমান সজিব, রাহিমা বেগম ,আল-আমিন তালুকদা প্রমূখ।
জেলা আ,লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি পৌর-মেয়র এ্যাড. মো.কামরুল আহসান (মহারাজ) উদ্বোধন অনুষ্ঠানে তার বক্তব্যে বলেন, পৌর-নাগরিকদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা ছিল আমার নির্বাচনী প্রতিশ্রæতি , সেই প্রতিশ্রæতি বাস্তবায়ন করাই ছিল মেয়র হিসেবে আমার দায়িত্ব এবং কর্তব্য। সকলের সহযোগীতার মাধ্যমে আজ অন্তত একটি প্রতিশ্রæতি বাস্তবায়ন করা সম্বভ হয়েছে। আগামী দিনে যাতে সকল প্রতিশ্রæতি বাস্তবায়ন করতে পারি সে জন্য সকলের সহযোগীতা কামনা করছি।
পৌর-মেয়র মহারাজ আরও বলেন ,নানা ধরনের প্রতিকূলতার মধ্যে পৌর-পরিষদকে উন্নয়ন কার্যক্রম চালিয়ে যেতে হয় । মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করে আধুনিক বাসযোগ্য মানসম্মত নাগরিক সুযোগ-সুবিধা সম্পন্ন একটি পৌরসভা গড়তে কাজ করছি। বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের মাধ্যমে আমি সকল নির্বাচনী প্রতিশ্রæতি বাস্তবায়নের মাধ্যমে পৌর নাগরিকদের সকল ধরনের সেবা দেয়ার চেষ্টা করব।

About Syed Enamul Huq

Leave a Reply