Thursday , 18 April 2024
E- mail: news@dainiksakalbela.com/ sakalbela1997@gmail.com
ব্রেকিং নিউজ

বরগুনায় মটর সাইকেল আরোহীকে পিষ্ট করায় আরএফএল এর ভ্যানসহ মজুদ কৃত পন্য থানায় জব্দ

এম আর অভি, বরগুনা প্রতিনিধি:
বরগুনায় মটর সাইকেল আরোহী মোস্তাফিজুর রহমান মৃধা (৩৬) কে পিষ্ট করা (আরএফ এল) টেল প্লাষ্টিক কোম্পাণীর নরসিংদি-ম ১১০১৫৮ কাভারভ্যান ও ভ্যানে থাকা মজুদ কৃর্ত পন্য জব্দ করা হয়েছে। বুধবার দুপুরে থানা প্রাঙ্গণে ভ্যানে থাকা মজুদ কৃর্ত পন্য মাস্ক, সিরিঞ্চ ও প্লাষ্টিক চেয়ার জব্দ ও লিষ্ট করতে দেখা যায়।
এ ঘটনা কাভারভ্যানের চালক ও অজ্ঞাত হেলপারকে আসামী করে থানায় মামলা দিয়েছেন নিহত মটর সাইকেল আরোহী মোস্তাফিজুর রহমান মৃধা মেজ ভাই সাইফুল ইসলাম শিপন মৃধা।
মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানার এস আই মিহির কান্তি হালদার প্রতিবেদকে মুঠোফোনে ০১৬৭৭৮৭২৮৬৯ কাভারভ্যান ও তার পন্য জব্দ এবং মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে, মজুদ কৃত পন্যের বিষয় আদালতের নির্দেশে ব্যবস্থা নেওয়া হবে ।
গত ২৮মে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বরগুনা থেকে নিহত মোস্তাফিজুর রহমান নিজস্ব মটরসাইকেলে চান্দখালী যাওয়ার পথে খানবাড়ী স্টান সংলগ্ন ফুলঝুড়ি ইউনিয়ন পরিষদের সামনে বিপরীত দিক থেকে আসা (আর এফ এল) টেল প্লাষ্টিক কোম্পাণীর নরসিংদি-ম ১১০১৫৮ কাভারভ্যানের সাথে ধাক্কা লাগে। এতে র্দূঘটনায় মোস্তাফিজুর রহমান মৃধা (৩৬) নামে সোয়ান টায়ার কোম্পানীর একজন এজেন্ট- কাম বিক্রয় প্রতিনিধি ঘটনা স্থলে নিহত হন।
র্দূঘটনার খবর পেয়ে বরগুনা থানা পুলিশ নিহত মোস্তাফিজুর রহমান মৃধার (৩৬) লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় এবং র্দূঘটনার পতিত কাভারভ্যানের ড্রাইভার ভ্যানটি রেখে পালিয়ে যাওয়ায় পুলিশ ঘটনা স্থল থেকে কাভারভ্যানটি জব্দ করে থানায় নিয়ে আসে। নিহত মোস্তাফিজুর রহমান মৃধার (৩৬) বরগুনা জেলার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের টেপুড়া গ্রামের নুরু মৃধার ছেলে। সে সোয়ান টায়ার কোম্পানীর একজন এজেন্ট কাম বিক্রয় প্রতিনিধি হিসেবে বরগুনায় কর্মরত ছিলেন ।
এ ঘটনায় নিহত মটর সাইকেল আরোহীর ভাই সাইফুল ইসলাম শিপন মৃধা বাদী হয়ে ভ্যানের চালক ও অজ্ঞাত হেলপারকে আসামী করে গত শনিবার বরগুনা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

About Syed Enamul Huq

Leave a Reply